প্রথম রান্নাতেই তাক লাগালেন ‘নববধূ’ আলিয়া

যিনি অভিনয় করেন, তিনি ভাল রাঁধতেও পারেন। শ্বশুরবাড়িতে পা রেখেই প্রমাণ করে দিলেন বলিউডের নববধূ আলিয়া ভাট।

বিয়ে পর্ব মিটতে না মিটতেই ব্যাগপত্তর গুছিয়ে শ্যুটিংয়ে চলে যান আলিয়া। করণ জোহরের আগামী ছবি ‘রকি অওর রানি প্রেম কাহানি’র শ্যুট সারতে সোজা রাজস্থানের জয়সলমীর উড়ে গিয়েছিলেন তিনি। চারদিনের শ্যুট সেরে নতুন বৌমা ফের শ্বশুরবাড়িতে। 


এবার সেখানে তার কারিশমা দেখানোর পালা। খবর, লোভনীয় নিরামিষ পদ রেঁধে আলিয়া তাক লাগিয়ে দিয়েছেন।

আলিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, হাতা-খুন্তি নেড়ে রান্নায় মজে নায়িকা। কী রাঁধলেন তিনি? ভাইরাল ভিডিও অনুযায়ী, আলিয়া নিজে জানিয়েছেন দক্ষিণী পদ ‘জুকিনি সবজি’ রেঁধেছেন তিনি এবং এই পদ রাঁধার আগে নাকি ভয়ে বুক ঢিপঢিপও করেছে তার। তাকে সাহায্য করেছেন শেফ দিলীপ পণ্ডিত এবং ক্যারোল। 


আলিয়া রান্নাঘরে রান্না করছেন— এই ভিডিও ছড়াতেই অনুরাগীদের দাবি, এটাই নাকি আলিয়ার ‘পেহেলি রসুই’। অর্থাৎ শ্বশুরবাড়িতে এটাই তার প্রথম রান্না।

যদিও ভিডিওটি নতুন না পুরনো, সেই নিয়েও প্রশ্ন উঠেছে। কারণ বিয়ের আগেও এ রকম একাধিক ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করতে দেখা গিয়েছে পর্দার ‘গাঙ্গুবাই’কে। 


পাশাপাশি এটাও ঠিক, রাঁধতে সত্যিই ভালবাসেন আলিয়া। সুযোগ পেলেই নানা পদ রাঁধেন। তবে তার রান্নার তালিকায় নিরামিষ পদই প্রাধান্য পায়। কারণ আলিয়া নিজে নিরামিষাশী।

গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা যুগল রণবীর কাপুর ও আলিয়া। আর বিয়ের জন্য মাত্র পাঁচদিনের ছুটি নিয়েছেন আলিয়া। বান্দ্রার বাস্তুতে ছোটখাটো রিসেপশন পার্টির পরেই কাজে ফেরেন তিনি। বিয়ের পর মধুচন্দ্রিমা সারার সময়টুকুও পাননি।


হিমাচল প্রদেশে ‘পশু’র প্রথম দফার শ্যুটিং শুরু করবেন রণবীর। শ্যুটিংয়ের কাজে রণবীর গোটা মে মাস স্পেন ও মুম্বাইতে কাটাবেন। আর আলিয়া তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’র কাজ শুরু করবেন গ্যাল গ্যাদতের সাথে। তাই যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন আলিয়াও।

রণবীর ও আলিয়া অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে সেপ্টেম্বর মাসের ৯ তারিখ।




সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //