কানের জুরি হলেন দীপিকা

চলতি বছর ফ্রান্সের কান শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ৭৫তম চলচ্চিত্র উৎসবে জুরি হিসেবে যোগ দিতে যাচ্ছেন বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) কান চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ ৯ সদস্যের জুরি বোর্ডের প্রেসিডেন্ট ও সদস্যদের নাম টুইটারে প্রকাশ করেছে।


এ বছর উৎসবের সেরা পুরস্কার পাম দ’র নির্বাচনে কমিটির জুরিদের অন্যতম দীপিকা। আগামী ২৮ মে জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসবের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

আগামী ১৭ মে কান চলচ্চিত্র উৎসব শুরু হবে। করোনাভাইরাস মহামারির কারণে ২০২০ সালে উৎসবটি বাতিল হয়। পরের বছর নির্ধারিত সময়ের পর সীমিত পরিসরে আয়োজন করা হয় উৎসব। এ বছর একেবারে ঠিক সময়ে শুরু হচ্ছে কানের ৭৫তম আসর। 


কমিটির প্রেসিডেন্ট হিসেবে ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্দনের নাম উল্লেখ করে টুইটারে আরো বলা হয়, এর অন্য সদস্যরা হলেন— ব্রিটিশ অভিনেত্রী-পরিচালক রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালীয় অভিনেত্রী-পরিচালক জেসমিন ত্রিনকা, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ফরাসি পরিচালক লাদি লি, মার্কিন পরিচালক জেফ নিকোলস, নরওয়ের পরিচালক জোয়াচিম ট্রায়ার ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।


দীপিকার আগে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, নন্দিতা দাস ও শর্মিলা ঠাকুর কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডের সদস্য হয়েছিলেন।

কানের জুরি বোর্ডের এই তালিকা দীপিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। ফেস্টিভাল দ্য কানের ওয়েবসাইটে দীপিকাকে অভিনেত্রী, প্রযোজক, সমাজসেবী ও উদ্যোক্তা হিসেবে অভিহিত করেছে।  -এনডিটিভি


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //