১৫০০ কোটি রুপি আয়ের পথে ‘কেজিএফ ২’

দক্ষিণ ভারতীয় সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মাত্র ১৫ দিনেই এক হাজার কোটি রুপি আয় করেছে। ‘দঙ্গল’, ‘বাহুবলি ২’ ও ‘আরআরআর’-এর পর চতুর্থ ভারতীয় চতুর্থ সিনেমা হিসেবে এটি এক হাজার কোটি রুপির মেগাক্লাবে প্রবেশ করেছে। খুব অল্প সময়ের মধ্যে সিনেমাটি ১৫০০ কোটি রুপি করে ফেলবে বলে ধারণা করা হচ্ছে।

ভারতের বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এ খবরটি নিশ্চিত করেছেন। 

‘কেজিএফ ২’ সিনেমায়  নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ছবি: টুইটার

‘কেজিএফ ২’-এর হিন্দি সংস্করণও অবিশ্বাস্য রেকর্ড গড়েছে। হিন্দি ডাবিং করা সংস্করণ ইতোমধ্যে ৩৫৩ কোটি রুপি আয় করে ফেলেছে। ফলে সিনেমাটি অলটাইম ব্লকবাস্টারের খেতাবও পেয়ে গেছে। 

প্রকাশিত ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার  প্রথম পোস্টার। ছবি: টুইটার

আরো আশ্চর্যজনক বিষয় হলো, সিনেমাটি সবচেয়ে কম সময়ে ২৫০ কোটি ও ৩০০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে। 

গত ১৪ এপ্রিল বিশ্বব্যাপী ১০ হাজার সিনেমা হলে মুক্তি পায় ‘কেজিএফ ২’। জনপ্রিয়তার সুবাদে পরবর্তীতে সিনেমা হলের সংখ্যা আরো বাড়ে। এটি মূলত কন্নড় ভাষার সিনেমা। তবে হিন্দিসহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। এর আগে কোনো কন্নড় সিনেমা এত বেশি সাফল্য লাভ করতে পারেনি।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমায় শ্রীনিধি শেঠিপ্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। ছবি: টুইটার

উল্লেখ্য, ২০১৮ সালে ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ মুক্তি পেয়েছিল। কন্নড় ভাষার সিনেমাটি সে সময় তাক লাগিয়ে দেয় সবাইকে। তখন থেকেই এর দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে ছিল দর্শকরা। ফলে মুক্তির পর দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছে এটি দেখার জন্য।

রাভিনা ট্যান্ডান। ছবি: টুইটার

‘কেজিএফ ২’ পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। তার সাথে আরো আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //