খোলামেলা পোশাকে হট সামান্থা উষ্ণতা ছড়াচ্ছেন

আপাতত কর্মেই বিশ্বাসী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সাথে বিচ্ছেদ-ব্যথা ভুলতেই যেন অনবরত এই মন্ত্র জপছেন। ক্রমশ কাজে নিজেকে মেলে ধরছেন তিনি। হাতেগরম ফলও পাচ্ছেন। 

গতকাল শনিবার (৭ মে) তার ঝলক সামান্থার ইনস্টাগ্রামে। কভার ফটোয় খোলামেলা পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। নিমেষে সেই ছবি ভাইরাল। 


পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতা মুগ্ধ অনুরাগীরা। সামান্থা যদিও পুরো কৃতিত্ব দিয়েছেন তার কাজকেই। ফটোশ্যুটের ছবি ভাগ করে নিয়ে তার দাবি, যত কাজ করছেন ততই ভয় ভাঙছে তার।

সামান্থার পরনে ওয়াইন রেড ব্রালেট। একই রঙের পা ছোঁয়া গাউন। সিক্যুয়েনের এই পোশাকে তার শরীরের ভাঁজ স্পষ্ট। উন্মুক্ত বক্ষ বিভাজিকা। সব মিলিয়ে অনেকেরই স্বপ্নসুন্দরী হয়ে উঠেছেন তিনি। 


সামান্থার জানাচ্ছেন কাজ তাকে সাহস দিয়ে যাচ্ছে। নিজেকে মেলে ধরতে সুবিধা হচ্ছে আরো। ক্যামেরা ক্রমশ তার সৌন্দর্যের প্রতিবিম্ব হয়ে উঠছে এবং কাজ করতে গিয়ে কোনো বাদ-বিচারও করছেন না আর। সব ধরনের কাজ, সব ধরনের চরিত্রে নিজেকে মানিয়ে নিচ্ছেন। এতে ভাল ফল পাচ্ছেন।

অভিনেত্রীর কথায়, আগে সাহসী পোশাক বা সাহসী চরিত্রে নিজেকে মেলে ধরতে অস্বস্তিই হতো। লোকে কী বলবে? এই ভাবনায় ভুগতেন। সেই সামান্থা ছুঁৎমার্গ ভুলতেই যেন ছড়িয়ে পড়েছেন আরো বেশি করে। আত্মবিশ্বাস বেড়েছে। ব্যক্তিগত জীবন, পেশা জীবনের সিদ্ধান্ত নিজেই নিচ্ছেন অনায়াসে। যা প্রতি মুহূর্তে উপভোগ করছেন।


তাহলে বিচ্ছেদ কি সামান্থাকে বেশি সাহসী করেছে? এই জবাব যদিও দেননি তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //