ছেলেকে দেখালেন কাজল

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল মা হয়েছেন কিছুদিন আগেই। তবে এখনো সন্তানকে প্রকাশ্যে আনেননি তিনি। অবশেষে মা দিবসেই সবাইকে চমকে দিলেন অভিনেত্রী।

ছেলের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন কাজল। যদিও সে ছবিতে ছেলের মুখ দেখালেন না তিনি।

গত ১৯ এপ্রিল প্রথম পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল আগারওয়াল। কাজল এবং তার স্বামী গৌতম কিচলু দম্পতি আদর করে ছেলের নাম রেখেছেন নীল কিচলু। এখনো এক মাস হয়নি নীলের। তাই তো মায়ের বুকে চুপটি করে শুয়ে আছে সে।

ইনস্টাগ্রামে সন্তানের ছবি শেয়ার করে কাজল লেখেন, ‘আমার প্রথম। আমি তোমাকে জানাতে চাই, তুমি আমার কাছে কতটা মূল্যবান হয়ে থাকবে। যেই মুহূর্তে আমি তোমায় প্রথম কোলে নিয়েছিলাম, তোমার ছোট্ট হাত আমার হাতে নিয়েছিলাম, তোমার উষ্ণ প্রশ্বাস অনুভব করেছি, তোমার সুন্দর চোখ দুটো দেখেছিলাম, আমি বুঝেছিলাম পুরো জীবনের জন্য ভালোবেসে ফেলেছি।

তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম ছেলে। আমার অনেক কিছুর প্রথম। সামনের দিনগুলোয় হয়তো আমি তোমায় অনেক কিছু শেখানোর চেষ্টা করব। কিন্তু এরই মধ্যে আমি তোমার থেকে অনেক কিছু শিখে ফেলেছি। তুমি আমাকে শিখিয়েছ মা হওয়া কি জিনিস। তুমি আমাকে নিঃস্বার্থ হতে শিখিয়েছ। খাঁটি ভালোবাসার অর্থ বুঝিয়েছ। শিখিয়েছ এক টুকরো হৃদয় কীভাবে শরীরের বাইরে থাকতে পারে।’

দীর্ঘ এ পোস্টে তিনি আরো লিখেছেন, ‘এটি এমন একটি ভীতিকর বিষয়, কিন্তু তার চেয়েও বেশি এটি সুন্দর। এবং আমার এখনো অনেক কিছু শেখার আছে। আমি প্রার্থনা করি, তুমি শক্তিশালী এবং সুন্দর হয়ে বেড়ে ওঠ এবং সবার মনে জায়গা করে নাও। আমি প্রার্থনা করি, তুমি এই পৃথিবীতে তোমার সুন্দর ব্যক্তিত্বকে ধরে রাখবে। আমি প্রার্থনা করি যে তুমি সাহসী, দয়ালু, উদার, ধৈর্যশীল হবে। আমি এরই মধ্যে তোমার মধ্যে এগুলোর অনেক কিছু দেখতে পারছি। তুমি আমার সূর্য, আমার চাঁদ, এবং আমার সব তারা, ছোট্ট একজন।’

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন কাজল আর গৌতম। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান এই অভিনেত্রী। ১৯ এপ্রিল তিনি মা হন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //