মা দিবসে মেয়ের ছবি প্রকাশ প্রিয়াঙ্কার

মা দিবসে মেয়েকে ঘরে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। চলতি বছর জানুয়ারি মাসে নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছিল তাদের কন্যা মালতি ম্যারি চোপড়া জোনাস। 

তাকে পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছেন তারকা দম্পতি। কিন্তু গত ১০০ দিন সেই শিশু ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। তারপর চিকিৎসকরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে এই প্রথম মেয়েকে কোলে নিলেন মা প্রিয়াঙ্কা। মাতৃত্বের স্বাদ অনুভব করলেন।


গতকাল রবিবার (৮ মে) মা দিবসে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাড়িতে নরম রোদে মেয়েকে তুলে ধরলেন অভিনেত্রী। তার বুকের ওপর গোলাপি জামা, রিবন বাঁধা ছোট্ট মালতি ম্যারি। যেন হৃদয় থেকে হৃদয়ে সেতু বাঁধছেন মা-মেয়ে। প্রিয়াঙ্কার মুখে স্বর্গীয় স্বস্তি। সে দিকে নিবিষ্টভাবে তাকিয়ে আছেন বাবা নিকও। এতদিনে তাদের পরিবার যেন সম্পূর্ণ হল।


ইনস্টাগ্রামে সেই মধুর মিলনের ছবি দিতেই নিমেষে ছড়িয়ে গেছে বার্তা। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এই কটা মাস যে কত চড়াই-উৎরাইয়ের মধ্যে দিয়ে গেলাম, তার ইয়ত্তা নেই। ১০০ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি। যারা এই দীর্ঘ পথের প্রতিটি ধাপে নিঃস্বার্থভাবে ছিলেন তাদের সবাইকে এবং ক্যালিফোর্নিয়ার সব ডাক্তার ও নার্সকে ধন্যবাদ জানাই।’


তিনি আরো বলেন, তাদের ছোট্ট মেয়ে খুব দুষ্টু। তাকে বড় করে তোলার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। সাথে নিককে ভালবাসা জানিয়ে বলেন, ‘মাতৃত্বের স্বাদ তুমিই আমায় দিলে, ধন্যবাদ নিক।’

সেই পোস্টের নিচে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন ভক্তরা। শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন নিক-প্রিয়াঙ্কাকে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //