উদ্ভট সোনার ফেস মাস্ক মুখে উর্বশী

বলিউডের অভিনেত্রী উর্বশী রাউতেলা বরাবরই নিজের ফ্যাশনেবল ও ব্যয়বহুল পোশাকের জন্য আলোচনায় আসেন। এবারও নতুন এক কীর্তি করেছেন তিনি। সম্প্রতি সোনার ক্রিস্টাল জাপানি মাস্ক পরে আলোচনায় উঠে এলেন এই নায়িকা।

কয়েকদিন আগে উর্বশী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন। এই ছবিতে দেখা যায়, তার মুখে মাস্ক। আর এটি তৈরি করা হয়েছে ২৪ ক্যারেটের খাঁটি সোনা দিয়ে। বিশেষ এই ফেস মাস্কের মূল্য প্রায় সাড়ে চার লাখ টাকা।

উর্বশী রাউতেলা। ছবি: টুইটার

ভারতীয় সংবাদমাধ্যম স্পটবয় এক প্রতিবেদনে জানিয়েছে, ত্বকের যত্নে উর্বশী এই মাস্ক বেছে নিয়েছেন। এটি ব্যবহারের জন্য পার্লারে যাওয়ার প্রয়োজন নেই। নিজের বাসায় বসেই মাস্কটি ব্যবহার করা যাবে। এই গোল্ড লিফ মাস্কে নানা স্বাস্থ্যকর উপাদান রয়েছে। এতে আছে লাল চা, হ্যায়ালুরানিক অ্যাসিড, কয়েনজাইম টেন। জাপানি বিশেষ এই মাস্ক ত্বকের কোষগুলোকে পুনরুজ্জীবিত করে। তাই এই মাস্ক ব্যবহার করলে ত্বকের জেল্লা আর বেড়ে যায়।

দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ ও মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন উর্বশী। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৮ বছর বয়সী এই সুন্দরী।

উর্বশী রাউতেলা। ছবি: টুইটার

সানি দেওলের বিপরীতে ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি ২০১৯ সালের ২২ নভেম্বর মুক্তি পায়। ২০২০ সালের ১৬ জুলাই ওটিটি প্ল‌্যাটফর্ম জি৫-এ মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘ভার্জিন ভানুপ্রিয়া’।

উর্বশী রাউতেলা। ছবি: টুইটার

অজয় লোহান পরিচালিত এই চলচ্চিত্রের গল্পে মুম্বাইয়ের রক্ষণশীল পরিবারের মেয়ে উর্বশী। এক জ্যোতিষী তাকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেন—আজীবন কুমারী থাকবেন তিনি। কিন্তু এই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করতে চান উর্বশী।

উর্বশীর হাতে এখন বেশ কটি সিনেমার কাজ রয়েছে। ‘ব্ল্যাক রোজ’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমায় তাকে আইআইটির একজন ছাত্রীর ভূমিকায় দেখা যাবে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //