অবশেষে প্রেমের কথা স্বীকার

হৃতিক রোশন ও সাবা আজাদ। হঠাৎই হাত ধরাধরি করে এক রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় দু’জনকে। মাস্ক পরেছিলেন দু’জনেই। পাপারাজিদের নজর পড়তেই খোঁজ, কে এই নারী। খোঁজ নিতে জানা গেল তিনি সাবা আজাদ। 

তারপর চর্চার কেন্দ্রবিন্দু। তারা কি প্রেম করছেন? নাকি তারা কেবলই বন্ধু? এই জল্পনায় মেতে উঠেছিল বলিপাড়া। 


বিভিন্ন পোস্টে দু’জনের কথোপকথন দেখে সন্দেহের উদ্রেক ঘটে অনুরাগীদের মধ্যে। তাছাড়া হৃতিকের সাবেক স্ত্রী সুজান খানের পার্টিতেও হৃতিক-সাবাকে একসাথে দেখা যায়। 

কিন্তু দুই তারকা মুখে কুলুপ এঁটেছিলেন। এবার সেই রহস্যের খোলসা করলেন স্বয়ং গায়িকা-নায়িকা সাবা। গত বৃহস্পতিবার (১২ মে) সাবা তার ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার করেন। তার আগামী ছবি ‘মিনিমাম’র খবর অনুরাগীদের সাথে ভাগ করে নেন সাবা। 


সেই পোস্টের মন্তব্য বাক্সে হৃতিক লিখলেন, ‘তুমি দারুণ কাজ করবে আমি জানি।’ তার উত্তরে সাবা লিখলেন, ‘আশা রাখি তাই হবে। মন আমোর।’ বাংলায় যার অর্থ ‘আমার ভালবাসা।’

তার মানে নিজের ভালবাসা জনসমক্ষে জাহির করলেন সাবা। প্রেমকে আর লুকিয়ে রাখতে চাইলেন না তিনি। দু’জনের বিয়ে নিয়ে জল্পনা উস্কে দিয়েছিলেন তাদেরই এক বন্ধু। এবারে অপেক্ষা কবে তারা সংসার পাতবেন।


রোমানিয়ান মোল্লা পরিচালিত এই ছবি ইমিগ্রেশনের উপর তৈরি। বেলজিয়ামে ছবির শুটিং হবে। ছবিতে নমিত দাস, গীতাঞ্জলী কুলকর্নী প্রমুখ অভিনয় করছেন। এই বছর জুন মাসে শুটিং শুরু হবে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //