সিলভার স্ক্রিন থেকে কানের বিচারক দীপিকা

শুরুটা হয়েছিল সেই ২০০৭ সাল থেকে। স্যান্ডি চরিত্রে প্রথমবার দর্শকের দরবারে হাজির হয়েছিলেন আজকের বলিউডের সফল অভিনেত্রী দীপিকা পাডুকোন। প্রথম ছবিতেই শাহরুখ খানের সাথে অভিনয়ের সুযোগ। আর বক্স অফিসে ‘ওম শান্তি ওমের জয়জয়কার। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি দীপকাকে। 

আজ কান চলচ্চিত্র উৎসবের বিচারকের মঞ্চে এই বলি সুন্দরী। হাওয়ায় এলোমেলো চুলের সঙ্গে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক আর গলার হাঁসুলিতে সত্যিই রণবীর সিং ঘরণীর থেকে চোখ ফেরানো দায়।


রুপালি পর্দায় যেমন রোম্যান্টিক নায়িকার চরিত্রে দশর্কের মন জয় করেন তেমনই আবার রানি পদ্মাবতী বা মাস্তানির মতো চরিত্রেও একেবারে সাবলীল দীপিকা। দীপিকার এই বহুমুখী প্রতিভার সাক্ষী রয়েছে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চও। সেইসাথে ব্ল্যাক ড্রেসে দীপস ম্যাজিকে মজেছে এদেশ থেকে বিদেশ।


ব্ল্যাক প্যান্ট-শার্টের সাথে হাঁসুলিটা কিন্তু বেশ মানানসই। দীপিকা বলে কথা...পারফেক্ট আউটফিট আর তার সাথে জুয়েলারিতে পর্দার মাস্তানির লুকে মজেছেন নেটিজেনরা।

কানের মঞ্চে কখনো লাল ড্রেসে তো কখনো আবার কালো পোশাকে ছবি পোস্ট করছেন বলি ডিভা দীপিকা। কুচি করা লং টপের সাথে টাইট প্যান্টের কম্বিনেশন দীপিকার সৌন্দর্যে এসেছে নতুন মাত্রা।


আপাদমস্তক কালো পোশাক। বাদ যায়নি পায়ের জুতোও। ২০২২ সালে কানের মঞ্চে প্রথমবার বিচারক হয়েছেন। দায়িত্বও অনেক। তার মাঝে সময় পেয়ে ছবি না তুললে হয় নাকি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //