কাজটি গোপনে করেছিলেন শাহরুখ, হল ফাঁস

করণ জোহরের সাথে শাহরুখ খানের বন্ধুত্ব জানে পুরো বলিউড। অথচ এই হেভিওয়েট প্রযোজক-পরিচালকের জন্মদিনে নাকি ছিলেন না শাহরুখ খান! এনিয়ে চলছিল জল্পনা।

কিছু খবরে জানা যায়, একটি বিজ্ঞাপনের শুটিং নিয়ে ব্যস্ত থাকায় পার্টিতে হাজির হননি কিং খান।

তবে এবার ফাঁস হল ভিন্ন তথ্য। সেদিনের পার্টিতে বলিউড তারকাদের উপস্থিতিতে যশরাজ স্টুডিওতে চাঁদের হাট বসেছিল। হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন—গৌরি খান, হৃতিক রোশান, সাইফ আলী খান, কারিনা কাপুর খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জি, মণীশ মালহোত্রা, ফারহা খান, অপূর্ব মেহতা প্রমুখ।

সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খানও! তিনি নাকি গোপনেই পার্টিতে ঢুকে যান। সেটি এবার ফাঁস হয়েছে।

গোপনে পার্টিতে যাওয়ার কারণ ব্যাখ্যা করে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘যশরাজ স্টুডিওর প্রধান ফটক নয়, পেছনের গেট থেকে পার্টিতে ঢুকেন শাহরুখ খান। কারণ পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স এড়াতেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। 

এবারই প্রথম নয় রণবীর-আলিয়ার বিয়েতেও এভাবেই প্রবেশ করেন শাহরুখ খান। আসলে বেশ কয়েক মাস ধরেই পাপারাজ্জিদের মুখোমুখি হতে চাইছেন না কিং খান।’

গোপনে পার্টিতে গেলেও ঠিকই উপস্থিত সবাইকে মাতিয়েছেন শাহরুখ খান। তার অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শ্রোতাপ্রিয় ‘কই মিল গ্যায়া’ গানে নেচে মাত করেছেন তিনি। যার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

তাতে দেখা যায়, বাহারি আলো খেলা করছে। কালো রঙের শার্ট পরে নাচছেন শাহরুখ। তিনি একা নন উপস্থিত সকলে এ গানের তালে নেচে উঠেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //