এ কোন শাহরুখ খান!

গত চার বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। তবে এবার বলিউড বাদশাহ শাহরুখ খানের পরপর তিনটি ছবি মুক্তি পাবে। তার ‘পাঠান’, ‘ডানকি’র পর আসছে ‘জওয়ান’। 

গতকাল শুক্রবার (৩ জুন) কিং খানের ‘জওয়ান’ ছবির টিজার মুক্তি পেয়েছে। এই বলিউড সুপারস্টারের অনুরাগীদের জন্য এর থেকে খুশির খবর আর কী হতে পারে।


প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘জওয়ান’। দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমার পরিচালিত এই ছবিটি সবার মুখে মুখে ছিল। গতকাল ‘জওয়ান’ ছবির টিজার প্রকাশ হয়। 

এক মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাহরুখকে সম্পূর্ণ আলাদারূপে দেখা গেছে। আর তার এই ভয়ংকর লুক রীতিমতো হাড় হিম করে দেবে। শাহরুখের একটা চোখ ছাড়া সারা মুখ ব্যান্ডেজে মোড়া। ছবির টিজারেই বোঝা যাচ্ছে যে অ্যাকশনের জন্য তিনি পুরোপুরি প্রস্তুত। টিজারের শেষ প্রান্তে এসে এক অদ্ভুত হাসি হেসে কিং খানকে বলতে শোনা গেছে, ‘রেডি (প্রস্তুত)’। 


তবে টিজার দেখে বোঝা যাচ্ছে যে এই বলিউড তারকা ছবিতে আরো অনেক চমক দিতে চলেছেন। বলিউডে কানাঘুষা বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা ও ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

রেড চিলিজ সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অফিশিয়াল অ্যাকাউন্টে ‘জওয়ান’ ছবির টিজার পোস্ট করে লিখেছে, শাহরুখ খান আর অ্যাটলি কুমার একসাথে যখন আসছেন, তখন ধামাল কিছু হবেই। অ্যাকশন আর বিনোদনমূলক ছবি ‘জওয়ান’-এর জন্য প্রস্তুত হন। ২০২৩ সালের ২ জুন ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। কিং খান নিজেও এই ছবির টিজার পোস্ট করেছেন।


জওয়ানের টিজার কিং খান ভক্তদের জন্য সবচেয়ে বড় ট্রিট। এমন একটি টিজার যা ভক্তদের হুঁশ উড়িয়ে দিয়েছে। ভক্তরা কিং খানের সোয়্যাগ দেখে স্তব্ধ। টিজারের সবচেয়ে বড় আকর্ষণ তার শক্তিশালী লুক। আপনি এখন পর্যন্ত পর্দায় অনেক জওয়ানকে নিশ্চয়ই দেখেছেন কিন্তু কিং খানের মতো জওয়ান দেখেননি। 

টিজার প্রকাশের পর থেকেই ভক্তরা দারুণ উত্তেজিত হয়ে পড়েছেন। টিজারে কিং খানের লুক থেকে শুরু করে, তার সোয়্যাগ থেকে শুরু করে ব্যাকগ্রাউন্ড স্কোর... সব কিছুতেই ভক্তদের মন মন জয় করেছে। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা টিজারের প্রশংসা করছেন। 


‘জওয়ান’ হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় ভাষাতেও মুক্তি পাবে। ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণি তারকা নয়নতারাকে। যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে থাকবে দীপকা পাড়ুকোন। আর রাজকুমার হিরানীর ‘ডানকি’ ছবিতে কিং খানের সাথে অভিনয় করবেন তাপসী পান্নু।

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড়পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি তাকে! আরিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //