‘স্যার, এটা কি আমার প্রাপ্য ছিল?’

মাদক মামলা থেকে সপ্তাহ দু’য়েক আগে মুক্তি পেয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদককাণ্ডের তদন্তে গঠিত ‘সিট’ থেকে ক্লিনচিট দেওয়া হয়েছে তাকে। 

এবার আরিয়ানের জেরা পর্বে তার সাথে কথোপকথন নিয়ে মুখ খুললেন সিট প্রধান সঞ্জয় সিং।


একটি সংবাদমাধ্যমকে আইপিএস অফিসার সঞ্জয় জানিয়েছেন, জেরা পর্বে আরিয়ান তাকে বলেন, ‘স্যার, আপনি আমাকে একজন আন্তর্জাতিক মাদক পাচারকারী হিসাবে চিহ্নিত করেছেন। বলা হচ্ছে, আমি মাদক পাচার করে টাকা রোজগার করি। এটা কি ভিত্তিহীন নয়? ওরা (মুম্বাই উপকূলে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেপ্তার করা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি) আমার কাছে কোনো মাদক খুঁজে পায়নি। তবুও সে দিন আমাকে গ্রেপ্তার করা হয়েছিল।’


তিনি বলেন, শাহরুখ পুত্রের কিছু কথা তাকে অবাক করেছিল। আরিয়ান সরাসরি তাকে বলেছিলেন, ‘স্যার, আপনি আমার সাথে বড় অন্যায় করেছেন। আমার সুনাম নষ্ট করেছেন। কেন আমাকে এত সপ্তাহ জেলে কাটাতে হয়েছিল? সত্যিই কি আমার এটা প্রাপ্য ছিল?’

ওই সাক্ষাৎকারে সঞ্জয় জানান, শাহরুখও তদন্ত পর্বে তার সাথে দেখা করতে চেয়েছিলেন। কিন্তু তদন্ত চলাকালীন কোনো অভিযুক্তের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করলে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠতে পারে বলে তিনি দেখা করেননি।


২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেপ্তার করেছিল এনসিবি। প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান তিনি। প্রাথমিকভাবে মাদক চোরাচালান চক্রে জড়িত থাকার অভিযোগ তুললেও পরে আরিয়ানের বিরুদ্ধে সেই অভিযোগ প্রত্যাহার করে এনসিবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //