আমি ঐশ্বরিয়ার মতো হতে চাই : করণ

কফির কাপে প্রশ্নের ঝড় তোলেন তিনি। নিজে উত্তর দিলেও যে পাল্টা হাওয়া বইয়ে দিতে পারেন, কে জানত! সেটাই করে ফেললেন করণ জোহর। 

বলিউডের জনপ্রিয় এই পরিচালকের কাছে প্রশ্ন ছিল, নারী হলে বলিউডের কোন নায়িকার মতো হতে চান তিনি। প্রশ্নকর্তা স্বয়ং সালমান খান। আর তাতেই একটুও না ভেবে করণের জবাব, ঐশ্বরিয়া রাই হতে চান তিনি। 

করণ জোহর

প্রেক্ষাগৃহে উপস্থিত তারকারা হতভম্ব। প্রশ্নকর্তা নিজেও বেজায় বিপাকে। তবু প্রশ্ন করলেন, কেন ঐশ্বরিয়া হতে চান করণ। তার উত্তর আসতেই আরো ব্যাকফুটে ‘ভাইজান’। 

কারণ জবাবে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন করণ, ‘কেন, তা তুমি জানতে চাইছ? আমি মনে করি সারা পৃথিবীতে ঐশ্বরিয়ার মতো সুন্দরী আর কেউ নেই।’ প্রকাশ্য মঞ্চে সে উত্তর হাসিমুখে শুনতে হয় সালমানকে। 


এক সময়ের দুরন্ত প্রেম। সালমান-ঐশ্বরিয়ার পর্দার রসায়ন বাস্তবে গড়িয়েছিল অনেক দূর। বেশ কয়েকটা ছবি ব্যর্থ হওয়ার পরে বলিউডে তখন পায়ের তলায় জমি খুঁজতে হিমসিম রাই সুন্দরী। পাশে দাঁড়ান সালমান। কাজের সূত্রেই গভীর হয় দু’জনের সম্পর্ক।

শোনা যায়, সালমানের সূত্রেই সঞ্জয় লীলা বানশালীর ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে নায়িকার চরিত্র পান ঐশ্বরিয়া। সেই ছবির শ্যুটিং চলাকালীনই সালমান-ঐশ্বরিয়ার সম্পর্ক ভেঙে খান খান। কী হয়েছিল ছবির সেটে? 


গুঞ্জন, ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেন সালমান। সেই প্রস্তাব ফিরিয়ে দেন ঐশ্বরিয়া। বলিপাড়ার কানাঘুষো বলে, প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে ঐশ্বরিয়ার গায়ে হাত তুলে বসেন ‘ভাইজান’। সে আঘাত এতটাই গুরুতর ছিল যে, হাতে প্লাস্টার করতে হয় ঐশ্বর্যাকে। হাত জোড়া লাগলেও ভেঙে যাওয়া সম্পর্ক আর জোড়া লাগেনি। বলিউডের আর কোনো ছবিতে এই জুটিকে কাজ করতেও দেখা যায়নি। 


তারপর আরব সাগরের জল গড়িয়েছে অনেক দূর। অভিষেক বচ্চনের সাথে ঐশ্বরিয়ার এখন সুখী সংসার। ফুটফুটে মেয়ে আরাধ্যা এসেছে তাদের জীবনে। 

অপরদিকে, একের পর এক সম্পর্কে জড়ালেও ঘর বাঁধা হয়নি সালমানের। বন্ধু-পরিচালক করণের প্রশ্নের উত্তরে পুরনো দিনের কথা মনে করে হাসা ছাড়া তাই আর কিছুই করার ছিল না পর্দার ‘চুলবুল পাণ্ডে’র।

সালমান খান

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //