প্রেমিকার গানে মুগ্ধ হৃত্বিক

প্রেমের জোয়ারে ভাসছেন হৃতিক রোশন। গত কয়েক মাস ধরেই হৃত্বিক রোশনের নতুন প্রেম নিয়ে বলিউডে আলোচনা চলছে।

সুজানের সাথে ডিভোর্সের পর একাই ছিলেন এই বলি নায়ক। গত মাসে করণ জোহরের বার্থ ডে পার্টিতে লেডি লাভ সাবা আজাদের হাত ধরেই পৌঁছেছিলেন তারকা। জনসমক্ষে সাবার হাত শক্ত করে ধরে হৃতিক আগেই বুঝিয়ে দিয়েছেন ‘বেশ করেছি প্রেম করেছি’।

সাবা আজাদ। ছবি: এনডিটিভি

পরস্পরের সোশ্যাল মিডিয়া পোস্টে নিয়মিত মন্তব্য করেন হৃতিক-সাবা। একে অপরকে ভরিয়ে দেন প্রশংসায়। অভিনয়ের পাশাপাশি সাবা ভালো গানও করেন। আর প্রেমিকার গলার গান শুনে খুশিতে ডগমগ হৃতিক।

ইনস্টাগ্রামে গত শনিবার (১৮ জুন) সাবা শেয়ার করেন তার নতুন গানের ভিডিও। সাথে লেখেন একটি দীর্ঘ পোস্ট। সাবার কথায় গান ঠিক যেন টাইম মেশিন, এটা মানুষকে পুরনো দিনের কথা মনে করিয়ে দেয়। ঠিক যেমনভাবে এই গানটা সাবাকে মনে করিয়ে দিয়েছে ১০ বছর আগেকার সাবার কথা, ছোট্ট সাবার স্বপ্নের কথা, তার জার্নির কথা।

সাবা আজাদ। ছবি: এনডিটিভি

সাবার এই গান ইনস্টাগ্রামে শেয়ার করে হৃত্বিক লেখেন, ‘এটা খুব সুন্দর হয়েছে’। সাথে জুড়ে দেন একটা লাল হৃদয়। এখানেই শেষ নয়, সাবার এই পোস্টের কমেন্ট বক্সে হবু বউমার গানের গলার তারিফ করতে দেখা গেল রাজেশ রোশনকে।

সাবা আজাদ ও ইমাদ শাহ

উল্লেখ্য, ২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন হৃত্বিক রোশন ও সুজান খান। অন্যদিকে, ২০১৩ সাল থেকে নাসিরুদ্দিন শাহের পুত্র ইমাদের সাথে লিভ-ইনের সম্পর্কে ছিলেন সাবা। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তারা। সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল।

সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে তার ডেবিউ। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’,‘ফিলস লাইক ইশক’-এর মতো ছবিতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //