নবদম্পতির পরিবারে আসছে নতুন সদস্য

ঘরে আসছে নতুন সদস্য। নবদম্পতি থেকে এবার মা-বাবা হওয়ার পালা। বিয়ের দুই মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন তারকা জুটি। মা হতে চলেছেন আলিয়া ভাট। 

আজ সোমবার (২৭ জুন) সকালে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করেন সে খবর।


একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে আলিয়ার আল্ট্রাসোনোগ্রাফি চলছে। পাশে রয়েছেন রণবীর কাপুর। 

ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান আসছে, শিগগরিই’। যদিও ইউএসজির স্ক্রিন ঝাপসা ও সেখানে রয়েছে লাভ ইমোজি। পাশাপাশি আরেকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে একটি সিংহের পরিবারের ছবি শেয়ার করেছেন আলিয়া। 


গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান। 

সাবেকি রঙ লাল বা গোলাপি নয়, বিয়ের রঙ হিসাবে আলিয়া ও রণবীর বেছে নেন সাদা। সাদা ও সোনালি রঙের জারদৌসি শাড়ি আর সোনালি ওড়নায় আলিয়ার থেকে চোখ সরানো দায়। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে আলিয়ার বিয়ের সাজ ছিল সবার থেকে আলাদা। শাড়ির সাথে ম্যাচ করে আলিয়া পরেছিলেন সোনা ও হিরের গয়না। 


আর কনের সাথে ম্যাচ করেই রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি, গলায় মুক্তোর মালা ও পাগড়ি।  

কিছুদিন আগেই নিজেদের আগামী ছবি ব্রহ্মাস্ত্রের ট্রেলার লঞ্চ করেন রালিয়া। দীর্ঘ ৭ বছর ধরে চলে সেই ছবির শুটিং, অবশেষে মুক্তির দোরগোড়ায় সেই ছবি। তারই প্রচারে ব্যস্ত আলিয়া ও রণবীর। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //