লজ্জাস্থান ঢেকে বলিউডে পা রাখছেন বিজয়

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরকোন্ডা। ‘লিগার’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করছেন বলিউডে। সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। সম্প্রতি সিনেমার পোস্টার প্রকাশ করেছেন এ অভিনেতা। পোস্টারে বিজয়ের নতুন লুক সামনে আসতেই হইচই পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সিনেমার পোস্টার প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় বিজয় জানিয়েছেন, তার নতুন ছবি ‘লিগার’ শিগগিরই আসছে। সেই সঙ্গে লিখেছেন, একটা ছবি, যা আমার সর্বস্ব নিয়ে তৈরি। মানসিক, শারীরিক ধকল যা গিয়েছে... সেদিক থেকে আমার জীবনের সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং চরিত্র এটিই বলা যায়।

সেটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আমির খানের ‘পিকে’ সিনেমার আদলে পোস্টারটিতে বিজয়কে পোশাকহীন অবস্থায় দেখা যায়। আমির তার লজ্জাস্থান ঢেকেছিলেন একটি রেডিওতে। আর বিজয় রেডিও-এর পরিবর্তে ধরে আছেন কিছু গোলাপ ফুল।

পোস্টারে ট্যাগলাইন লেখা ‘সালা ক্রসব্রিড’। এ সিনেমায় আরো অভিনয় করছেন অনন্যা পাণ্ডে। বক্সার চরিত্রে অভিনয় করতে নিজের মধ্যে অনেক পরিবর্তন এনেছেন বিজয়। করেছেন অনেক পরিশ্রম। 

জানা গেছে, কিংবদন্তি মাইক টাইসন সিনেমাটিতে একটি শক্তিশালী ভূমিকা পালন করেছেন।

এদিকে পোস্টারটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, আপনি প্রতিদিন এমন চমক দেখতে পাবেন না।

‘লাইগার’ ছবিটি হিন্দি, তামিল ও তেলেগুসহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে। এর আগে যুক্তরাষ্ট্রে এর শুটিং হয়েছে। এতে বিজয়কে একজন কিকবক্সার হিসেবে দেখানো হয়েছে, যিনি মুম্বাইয়ের একজন চা ওয়ালা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিযোগিতা করে পেশাদার বক্সার হয়েছিলেন। প্যান ইন্ডিয়া সিনেমাটি ২৫ আগস্ট বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //