আমার এক্স এখন সবার এক্স: সারা

করণ জোহরের পরিচালিত ‘কফি উইথ করণ’ শোতে বরাবরই আমন্ত্রিত অতিথিরা নিজের সম্পর্কে নানা বিতর্কিত তথ্য প্রদান করে থাকে। শিগগিরই এ শোয়ের সপ্তম সিজন শুরু হতে চলেছে। এই শোতে বলিউডের তারকারা অনায়াসে ব্যক্তিগত অনেক কিছুই উন্মুক্ত করেন দর্শকদের সামনে। এবারের সিজনের ট্রেলার ইতোমধ্যেই প্রকাশ করেছেন করণ।

সারা আলি খান। ছবি: টাইমস অব ইন্ডিয়া

এই সিজনে অক্ষয় কুমার ও সামান্থা রুঠ প্রভু, অনিল কাপুরের সাথে বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডে-বিজয় দেবেরাকোন্ডা, বলিউডের নতুন প্রজন্মের সারা আলি খান ও জাহ্নবী কাপুর, টাইগার শ্রফ-কৃতি শ্যানন, শাহিদ কাপুর ও কিয়ারা আদভানিকে দেখা যাবে। সবশেষে থাকছেন বলিউডের চকলেট খ্যাত অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর সিং।

ট্রেলার শুরু হচ্ছে রণবীর সিং ফলাও করে বলছেন নিজের সেক্স প্লেলিস্ট। তারপরেই আসে অনিল কাপুরের ডান্স মুভস। অক্ষয়ের বেফাঁস কথা, ‘ফিলারস’ ব্যবহার করা তার পছন্দ না। তারপরেই বলেন, আসলে ‘ফিল্টারস’ বলতে চেয়েছিলেন তিনি।

সারা আলি খান। ছবি: টাইমস অব ইন্ডিয়া

এক্সকে কটাক্ষ করে সারা আলি খান বলেন, আমার এক্স এখন সবার এক্স।

সামান্থা রুথ প্রভু। ছবি: টাইমস অব ইন্ডিয়া

এবার করণ জোহরকে রোস্ট করে বসেন সামান্থা। তিনি বলেন, অখুশি বিয়ের জন্য তুমিই দায়ী। তুমি বুঝিয়েছো, বিয়ের পর জীবনটা কাভি খুশি কাভি গম হয় কিন্তু আসলে হয় কেজিএফ।

বাবা চাঙ্কি পাণ্ডে টাকা দিয়ে বলিউডে ঢুকিয়েছে এমন গুঞ্জনে মুখ খোলেন নতুন প্রজন্মের অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তিনি বলেন, সত্যিটা হল আমার বাবা কোনো কিছুর জন্যই টাকা দিতে পছন্দ করে না।

টাইগার শ্রফ বলেন, তিনি আজকাল লোকজনের সামনে ‘কম্যান্ডো’ হয়েই ঘোরেন। আর জাহ্নবী জানান, নিজের লাইফে তিনি এমন একজনকে চান যে তার মুখে হাসি ফোটাবে। 

কফি উইথ করণ’-এর সপ্তম সিজনের পোস্টার। ছবি: টাইমস অব ইন্ডিয়া

কফি উইথ করণ’-এর সপ্তম সিজন শুরু হবে আগামী ৭ জুলাই থেকে। এবারের সিজন ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি ও হটস্টারেও দেখা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //