বিদ্যাকে চুমু খেয়ে রাতের ঘুম হারাম ইমরানের

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সিনেমার পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা সিরিয়াল কিসার হিসেবেই চেনে। কিন্তু অভিনেত্রী বিদ্যা বালানকে চুমু খেয়ে নাকি এই অভিনেতার ঘুম হারাম হয়েছিল।

ব্যক্তিগত জীবনে বেশ ভালো বন্ধু ইমরান ও বিদ্যা। ২০১১ সালে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার ‘ইশক সুফিয়ানা’ গানে তাদের চুমুর দৃশ্য ছিল। তবে পুরোটাই ছিল ক্যামেরার কারসাজির মাধ্যমে করা। তাই সেটি নিয়ে তাদের অস্বস্তিও ছিল না। কিন্তু ২০১৩ সালে ‘ঘানচক্কর’ সিনেমায় শুটিংয়ে বিদ্যাকে সত্যি সত্যি চুমু খেতে হয় হাশমির। শুটিং সেটে সেটি ঠিকঠাকভাবে করলেও তারপরই বাঁধে বিপত্তি। সারারাত ভয়ে ঘুম আসেনি তার।

সিরিয়াল কিসার হিসেবে যার খ্যাতি তিনি কেন এমন ভয় পেয়েছিলেন? মিডিয়ায় সেই রহস্য পরবর্তী সময়ে ফাঁস করেন বিদ্যা বালান। হাসতে হাসতে এই অভিনেত্রী বলেছিলেন, ‘ভয় কাকে বলে সেটা বুঝতে পেরেছিলেন ইমরান হাশমি।’

মূলত, ‘ঘানচক্কর’ সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। চুমুর দৃশ্যের পর ইমরান ভেবেছিলেন তিনি আর হয়তো পারিশ্রমিকই পাবেন না। সেই চিন্তাতেই রাতে ঠিকমতো ঘুম হতো না তার। তবে শেষ পর্যন্ত পুরো পারিশ্রমিকই পেয়েছিলেন এই অভিনেতা। পাশাপাশি ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘হামারি আধুরি কাহানি’ সিনেমায় অভিনয় করেন বিদ্যা ও হাশমি।

এদিকে সম্প্রতি শুরু হয়েছে ‘কফি উইথ করন’ টক শোয়ের সপ্তম আসর। এখানে একটি পর্বে দেখা যাবে ইমরান হাশমিকে। অনুষ্ঠানের একটি প্রোমোতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন এই অভিনেতা। প্রোমোতে দেখা যায়, সঞ্চালক করন জোহর হাশমিকে জিজ্ঞেস করেন, ‘কোন অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান?’ সঙ্গে সঙ্গেই ইমরান বলেন, ‘দীপিকা পাড়ুকোন।’ এখানেই শেষ নয়, কোন নায়িকার সঙ্গে চুমু ভালো লেগেছিল প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘জ্যাকলিন ফার্নান্দেজ’। আর সবচেয়ে খারাপ অভিজ্ঞতা অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের সঙ্গে ছিল বলে জানান ইমরান হাশমি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //