রণবীরের নগ্ন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল: দীপিকা

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। বিচিত্র ধরনের পোশাক পরার কারণে প্রায়ই আলোচনায় আসেন। এবার এক ব্যতিক্রম ফটোশুটের কারণে খবর হতে হলো তাকে।

সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি প্রকাশ্যে আসলে শুরু হয় নেটমাধ্যমে আলোচনা-সমালোচনা। 

এ প্রসঙ্গে তার স্ত্রী ও জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন জানান, রণবীরের নগ্ন ফটোশুটের পরিকল্পনা আগেই করা হয়েছিল। এ বিষয়ে তার দৃষ্টিভঙ্গিও খুব খোলামেলা। তিনি সত্যিই এমন ফটোশুট করতে আগ্রহী ছিলেন। নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। ফ্যাশন সচেতন রণবীর নিজের নগ্ন ফটোশুট নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও করেছেন।

ফলে তার নগ্ন ছবিগুলো দেখে ভক্তরা বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটি তার জন্য নতুন কোনো বিষয়ও নয়। দীপিকাও বিষয়টি আগেই জানতেন। প্রকাশের আগেই ছবিগুলোর খুঁটিনাটি দেখেছেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।

রণবীরের নগ্ন ছবি শুটের বিষয়ে দীপিকা বলেছেন, ‘ওর এমন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল। তবে পুরো ফটোশুটের শুরু থেকে নজর রেখেছিলাম। ধারণাটিও খুব পছন্দ হয়েছিল। ইন্টারনেটে ছবিগুলো প্রকাশের আগেই দেখেছি। রণবীরকে আমি সমর্থন জানিয়েছে। তিনি আমার সবচেয় বড় চ্যাম্পিয়ন। ভিন্ন কিছু সামনে আসলেও রণবীর পিছপা হয় না।’

খোলামেলা দৃশ্যে এটিই প্রথম নয় রণবীর। এর আগে ২০১৬ সালে বেফিকরে ছবির দৃশ্যে তাকে অর্ধনগ্ন দেখা গেছে। বলিউডের হালের জনপ্রিয় নায়ক রণবীর ক্যামেরার সামনে সবসময় সাহসী, যা স্ত্রী দীপিকার বেশ পছন্দেরও বটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //