করণ জোহরের কফির আড্ডায় আসছেন না দীপিকা

করণ জোহরের আড্ডার প্রথম পর্বে রণবীরকে দেখা গেলেও আগামী কোনো পর্বেই আর দেখা যাবে না দীপিকাকে। জানা গেছে, করণ জোহরের অতিথির তালিকায় এখনও যোগ করা যায়নি দীপিকা পাড়ুকোনের নাম। 

করণ তার শো’তে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন দীপিকাকে। করণকে সরাসরি ‘না’ বলেননি ‘বাজীরাও মস্তানি’, তবে সম্মতিও জানাননি।  এই সিজনে ম্যাজিক সোফায় দীপিকাকে দেখা যাবে না, এমনটাই মনে করছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

করণ জোহরের ‘কফি উইথ কর্ণ ৭’ আড্ডায় সারা, জাহ্নবী, সামান্থা, অক্ষয়, আলিয়া, রণবীরের মন্তব্য নিয়ে ঝড় উঠেছে কফির কাপে।  অভিযোগের আঙুলও উঠেছে। বলিউডের প্রায় সব তারকাকেই দেখা যাবে এই মঞ্চে, দীপিকা ছাড়া।

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

‘কফি উইথ করণ ৭’-এর প্রথম পর্বেই অতিথি ছিলেন রণবীর কাপুর। স্বভাবসুলভ ভঙ্গিতেই দীপিকা ও তার সম্পর্ক নিয়ে খোলামেলা কিছু কথা বলেছিলেন। সেখানে দু’জনের প্রেমের শুরু থেকে পাড়ুকোন পরিবারের এক জন সদস্য হয়ে ওঠার কথাও ছিল।

এই সিজনে দীপিকা থাকলে আরো কিছু চাঞ্চল্যকর কথা আড্ডায় উঠে আসতে পারত। আপাতত সেই সম্ভাবনা নেই।

এর আগে, ২০১০-এ করণের কফির আড্ডায় দীপিকা ও সোনম কাপুর এসেছিলেন। ওই সময় রণবীরকে নিয়ে দীপিকার বিস্ফোরক কিছু মন্তব্য করেছিলেন। এ বার এই ধরনের বিতর্ক থেকে দূরে থাকতেই হয়তো করণের অতিথি হতে চাইছেন না তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //