লাথি মেরে কপিল শর্মাকে সেট থেকে বের করে দেওয়া হয়েছিল

ভারতের অভিনয়ের সাথে জড়িত এমন কোনো পরিবারে জন্ম না হলেও অনেকটা উড়ে এসে জুড়ে বসেছেন বলিউড কমেডি কিং কপিল শর্মা। অথচ এই কপিলকেই ২০০১ সালের ‘গদর: এক প্রেম কথাছবির সেট থেকে লাথি আর থাপ্পড় মেরে বের করে দেওয়া হয়েছিল!

বলিউড অ্যাকশন ডিরেক্টর টিনু বর্মা ফাঁস করলেন এই তথ্য। তিনি জানান, একবার থাপ্পড় আর লাথি মেরে ‘গদর ছবির সেট থেকে বের করে দিয়েছিলেন কপিল শর্মাকে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে টিনু  জানান, ‘কপিল শর্মা নিজেও এই নিয়ে একবার কথা বলেছিলেন ওর শো-তে। কপিলকে ওর বাবা বলেছিলেন, ও যদি অভিনেতা হতে চায় তাহলে যেন ঘুরে আসে গদর ছবির সেট থেকে। আমি সেদিন ক্যামেরার দিকে তাকিয়েছিলাম আর দেখলাম একটা লোক উলটো দিকে ছুটছে। আমি এগিয়ে গেলাম আর জানতে চাইলাম কেন সে এমনটা করেছে। আমি বলেছিলাম, ‘তোর জন্য আমার একটা শট নষ্ট হল। এই দিকে দৌঁড়া। তারপর দেখলাম ফের সেই উলটো দিকেই দৌঁড়চ্ছে।

কপিল শর্মা শো’র একটি দৃশ্য

তিনি আরো বলেন, ‘এরপর এগিয়ে গিয়ে মারি কানের নীচে একটা। লাথি মেরে বের করে দিয়েছিলাম। ওই ছেলেটাই আজকের কপিল শর্মা।

২০০১ সালের সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল, আমিশা পাটেল, অমরেশ পুরি।  'গদর ২' নির্মিত হচ্ছে এবার।  গত বছরের ডিসেম্বরেই শুরু হয়েছে শ্যুটিং। ছবিতে  অভিনয় করছেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //