শুটিংয়ে পা ভেঙেছে শিল্পার

পা ভেঙেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির। ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় বাঁ পায়ে আঘাত পান। পরে হাসপাতালে নিয়ে পরীক্ষা করানো হলে ডাক্তার জানান, তার পা ভেঙেছে। 

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, আজ বুধবার (১০ আগস্ট) বিকালে শিল্পা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, হুইল চেয়ারে বসে আছেন শিল্পা। তার বাঁ পায়ে বেল্ট পরানো। হাস্যেজ্জ্বল মুখে দু’হাতে ভি চিহ্ন প্রদর্শন করছেন।

আর ক্যাপশনে লিখেছেন, তারা বলেছিল রোল, ক্যামেরা, অ্যাকশন- ‘পা ভাঙো’। আক্ষরিক অর্থে আমি তাই করেছি। আগামী ৬ সপ্তাহ ক্যামেরার বাইরে থাকতে হবে। খুব শিগগির আরো শক্তি নিয়ে ফিরব।

গতকাল মঙ্গলবার (৯ আগস্ট) শিল্পা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। তাতে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে দেখা যায় তাকে। ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে এ লুকে দেখা যাবে শিল্পাকে।

‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ পরিচালনা করছেন রোহিত শেঠি। শিল্পা ছাড়াও এতে অভিনয় করছেন- বিবেক ওবেরয়, সিদ্ধার্থ মালহোত্রা, ইশা প্রমুখ। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

শিল্পা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিকম্মা’। অ্যাকশন-কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করেন সাব্বির খান। গত ১৭ জুন মুক্তি পায় এটি। তা ছাড়াও অমিত সাধের সঙ্গে ‘সুখী’ সিনেমায় দেখা যাবে তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //