রিভিউ পড়ে সিনেমা সম্পর্কে ধারণা পেতে চান না আলিয়া

একের পর এক হিট সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রমাণ করে চলেছেন বলিউড তারকা আলিয়া ভাট। সম্প্রতি মুক্তি পাওয়া আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিও রেকর্ড করে ফেলেছে। বিশ্বব্যাপী সবথেকে বেশি ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। যদিও সিনেমাটি নিয়ে নেতিবাচক-ইতিবাচক মন্তব্য দুটোই রয়েছে। তবে এসব নিয়ে অনুরাগীদের মন্তব্য কিংবা ক্রিটিকদের রিভিউ দেখতেও নারাজ আলিয়া।

সিনেমার রিভিউ পড়তে একেবারেই পছন্দ করেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ‘গাঙ্গুবাঈ’ তারকা। তিনি রিভিউ দেখেন না। ভালো রিভিউ কিংবা খারাপ কোনোটাই না। কিন্তু মাঝে মধ্যে হেডলাইনে চোখ বোলান তিনি। তাতেই ধারণা জন্মে যায় তার। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানায়, কিছুদিন ধরেই বলিউড উত্তাল বয়কট ট্রেন্ড নিয়ে। সব ছবিতেই ক্ষোভ উগড়েছেন দর্শকরা। অক্ষয় কুমারের বেশিরভাগ ছবিও পড়েছে চরম আক্রোশে। সেই জায়গায় ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্য যেন মরুভূমিতে জলের কিনারা পাওয়ার মত। এদিকে ছবির সাফল্যে উচ্ছ্বসিত আলিয়া। তার বক্তব্য, ‘সাধারণ একটা ধারণা হয়ে যায়, কোন ছবিটা চলেছে আর কোনটা নয়। তবে যখন মানুষের সাথে দেখা হয়, তখন তাদের অবশ্যই জিজ্ঞেস করি। তার মানে এটা নয় যে আমি রিভিউ পড়তে চাই না, কিন্তু আমার ভালো লাগে না। কারণ, আমি জানি সিনেমা সম্পর্কে ধারণা পেতে রিভিউ পড়তে হয় না।’

চূড়ান্ত ভিএফএক্স, ডায়লগে খামতি আছে বলে ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের ডাক দিয়েছিলেন অনেকে। 

আলিয়া বলেন, ‘কারান জোহর রিভিউ পড়তে খুব ভালোবাসেন, তাই ওর সাথে থাকলেই আমার মোটামুটি ছবি সম্পর্কে ধারণা হয়ে যায়।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //