ICT Division

‘দীপিকাই আমার রানি’

বহু দিন ধরেই জোরদার চর্চা নেটদুনিয়ায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের নাকি বিচ্ছেদ হচ্ছে। অনুরাগীরা আঁচ করছেন, কিছু তো চলছে দুই তারকার মধ্যে। কেননা বেশ কিছু দিন একসাথে দেখা যায়নি এ জুটিকে।

তবে তিন দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের ছবির নীচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, ‘বাহ, বেশ লোভনীয় কিন্তু!’ সাথে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা। হতে পারে, দীপিকা এখনো একইভাবে ভালবাসেন স্বামীকে।

কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! তবে মঙ্গলবারই স্ত্রীর একটি ছবির নিচে মন্তব্যে বুঝিয়ে দিলেন, এখনো দীপিকাই তার রানি। 

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তার সাজের প্রশংসা করে রণবীর লিখেছেন, আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও। 

‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’- রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাদের চারহাত এক হয়। কিন্তু সম্প্রতি তাদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর মন ভেঙেছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় রণবীর জানিয়ে দিয়েছেন যে, দীপিকা আর তিনি একসাথেই রয়েছেন। বলেন,  আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসাথে পর্দায় কাজ করব। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //