আলিয়ার কথা মনে পড়তেই থেমে গেলেন সিদ্ধার্থ

হাল-জামানায় বলিউডে সবচেয়ে সুদর্শন নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। তার সাবেক প্রেমিকাদের তালিকা করলে ঠায় পাবেন অনেক বলি নায়িকা। সেই তালিকায় রয়েছেন রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাট কাপুরও। সাবেক প্রেমিকা যেমন নতুন জীবন নিয়ে ব্যস্ত তেমনি সিদ্ধার্থ রয়েছেন অন্য সম্পর্কে। তবে সম্প্রতি সাবেক প্রেমিকা আলিয়ার কথা উঠতেই থেমে যায় নায়কের গলার স্বর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো প্রণয়ের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে সিদ্ধার্থ বলেন, প্রেমিকাকে কখনো পোষ্য উপহার দিতে নেই। তার ঠিক পরের প্রশ্ন ছিলো- আলিয়ার কাছে এমন কী রয়েছে যা আপনি চুরি করে নিতে চান? এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ওর পোষা বিড়াল এডওয়ার্ড। বলতে গিয়েই কথার মাঝে থেমে গেলেন সিদ্ধার্থ।

বাঁ দিকে সিদ্ধার্থ মালহোত্রা ও তার প্রেমিকা কিয়ারা আদভানি। ডানে আলিয়া ভাট ও তার স্বামী রণবীর কাপুর। ছবি: টুইটার

এই প্রথমবার নয়, এর আগেও অভিনেতাকে তার সাবেক প্রেমিকার পোষ্য প্রসঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। করণ জোহরের সাথে আড্ডায় তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, পুরনো সম্পর্কের কোন জিনিস সব থেকে বেশি মিস কর? তার উত্তরেও সিদ্ধার্থ বলেছিলেন, ওর বিড়াল।

আলিয়া ভাট। ছবি: টুইটার

কথা প্রসঙ্গে অভিনেতা নানা ইঙ্গিতের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, সম্পর্কে থাকাকালীন আলিয়াকে একটি বিড়াল উপহার দিয়েছিলেন তিনি। এডওয়ার্ডের (পোষ্য বিড়ালটির নাম) সাথে প্রায়শই আলিয়ার ছবি দেখা যায়।

সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। ছবি: টুইটার

বলিউডের একাংশের ধারণা, পুরনো প্রেম ভুলে গেলেও আলিয়ার পোষ্যকে কিছুতেই ভুলতে পারেননি সিদ্ধার্থ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //