সালমানকে নিয়ে রামদেবের বিস্ফোরক মন্তব্য

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে থেকে মাদক বিতর্কে সরগরম ইন্ডাস্ট্রি। তবে বলিউডে মাদক বিতর্ক বহু আগে থেকেই রয়েছে। আর এরই মধ্যে বিস্ফোরক মন্তব্য করলেন রামদেব।

মোরাদাবাদের এক জনসভায় ‘নেশামুক্ত ভারত’ এর পক্ষে বক্তব্য দিচ্ছিলেন তিনি। সেখানে নেশামুক্তির বিষয়ে কথা বলতে গিয়ে বলিউডকে নিয়ে বিতর্কিত কথা বলেন রামদেব।

তার দাবি, সকল বলিউড তারকাই কম-বেশি মাদক সেবন করেন। শুধু তাই নয়, ইসলামে মদ্যপান নিষিদ্ধ হওয়া সত্ত্বেও যারা সেটি পান করেন তারা অপবিত্র।

রামদেবের কথায়, সবার কর্তব্য সিগারেট, মদ থেকে দূরে থাকা। আর্যসমাজ দেশের যুবসমাজকে সৎপথে নিয়ে আসতে যে পরিশ্রম করছে তার প্রশংসা করে রামদেবের বাণী, কঠোর আইন প্রণয়ণ করে কোনও লাভ নেই। দেশকে নেশামুক্ত করতে হলে মানুষকে নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনতে হবে।

রামদেব বলেন, সালমান খান ড্রাগস নেয়, আমি আমির খান সম্পর্কে জানি না। শাহরুখ খানের ছেলে ধরা পড়েছিল ড্রাগস নিতে গিয়ে এবং জেলেও ছিল। আর অভিনেত্রীদের কথা কী বলব! ভগবান ওদের ব্যাপারে ভালো জানে।

তিনি আরো বলেন, বলিউড থেকে রাজনীতি- সর্বত্রই এখন ড্রাগসের ছড়াছড়ি। নির্বাচনের সময়ে মাদকদ্রব্য বিলি করা হয় ভোটব্যাঙ্ক টানতে, এমন মন্তব্যও করেন তিনি। নেশামুক্ত ভারত গড়ার লক্ষ্যে বৃহত্তর আন্দোলনের ডাকও দেন রামদেব।

তার এই বিতর্কিত মন্তব্য মুহূর্তেই ভাইরাল। অনেকেই বেফাঁস মন্তব্য করে তার সঙ্গে গলা মেলাচ্ছেন। অনেকেই আবার উল্টো তাকেই ধুয়ে দিচ্ছেন।

তবে বাবা রামদেব এর আগেও বলিউডে মাদকের অপব্যবহার নিয়ে কথা বলেছেন। ২০২১ সালে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে মাদক সংস্কৃতিকে লালন পালন করার অভিযোগ করেছিলেন। তিনি তার উদ্বেগ প্রকাশ করে বলেছিলেন, বলিউডের তারকাদের সকলকে একত্রিত হওয়া উচিত এবং এই আবর্জনা পরিষ্কার করা উচিত। অন্যথায় এটি তাদের জন্য প্রাণঘাতী হতে চলেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //