ICT Division

দক্ষিণী সিনেমায় মন ঝুকেছে ক্যাটরিনার

২০০০ সালে ‘বুম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রবেশ করেন গ্ল্যামারাস অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রায় দুই দশক ধরে বলিউডে কাজ করছেন তিনি। অভিনয় করেছেন অনেক ব্যবসা সফল সিনেমায়। তার অভিনয় দক্ষতা ও সৌন্দর্যে মুগ্ধ সিনেমা প্রেমীরা। বলিউড ছাড়াও তেলুগু এবং মালয়ালম ছবিতে কাজ করেছেন এ অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফ

তবে সে অনেক দিন আগের কথা। এখনকার দক্ষিণী ইন্ডাস্ট্রি যে জায়গায় গিয়েছে তাতে কোন তারকার না লোভ হয়! দক্ষিণী সিনেমার সাফল্যের রেখচিত্র ঊর্ধ্বমুখী। মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’-এর চাকচিক্যে মোহিত বলিউডও। ক্যাটরিনা বললেন, ‘যদি এমন কোনো চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে, ভাষা কোনো বাধা হবে না। দক্ষিণের পরিচালকরা বেশ প্রতিভাধর।’

 ছবিতে ক্যাটরিনা কাইফ

এর পরই মণি রত্নমের কথায় গেলেন অভিনেত্রী। উদাহরণ টেনে বললেন, “মণি স্যরের ‘পোন্নিয়িন সেলভান ১’ কী ভালো ছবি, তাই না! এত জাঁকজমক, নিখুঁত সৌন্দর্য প্রতি ফ্রেমে সেই অপূর্ব সঙ্গীতনির্মাণ- আমি মুগ্ধ। জীবনের এই পর্বে এসে এমন একটা দুর্দান্ত কাজ চিনিয়ে দেয় তিনি কতটা বড় মাপের পরিচালক।”

গ্ল্যামারাস অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশলের সাথে বিয়ের পর ‘ফোন ভূত’ প্রথম ছবি ক্যাটরিনার। সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সাথে তাকে দেখা যাবে এই ছবিতে।

 অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ফোন ভূত’। সিনেমাটি নিয়ে আশাবাদি তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //