একি করলেন জাহ্নবী

ফিল্ম ক্যারিয়ারের বয়স মাত্র চার বছর। এরমধ্যেই নিজের পরিচিতির সীমারেখা দারুণভাবে বিস্তৃত করেছেন জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ দিয়ে অভিষেকের পর তাকে আর পেছন ফিরে তাকাতে হচ্ছে না। একের পর এক প্রশংসিত সিনেমা যুক্ত হচ্ছে তার নামের পাশে।

সদ্য মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন সিনেমা ‘মিলি’। এটিও সমালোচকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা পাচ্ছে। এমন আনন্দের সময়ে জাহ্নবীর জীবনে আরো একটি বড় সুখবর এসেছে। একটি বিলাসবহুল ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের মালিক হয়েছেন তিনি।

জাহ্নবী কাপুর। ছবি: টুইটার

মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রায় নতুন ডুপ্লেক্স কিনেছেন জাহ্নবী, তার বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুর। যেটার মূল্য ৬৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৮০ কোটি টাকার বেশি।

জাহ্নবী কাপুর। ছবি: টুইটার

বান্দ্রা হলো মুম্বাইয়ের সবচেয়ে বিলাসবহুল এলাকা। এখানেই বলিউডের অধিকাংশ তারকার বসবাস। সমুদ্রের কিনারে অবস্থিত এই জনপদে থাকতে হলে প্রত্যেককেই বিপুল অর্থ খরচ করতে হয়। সেই অভিজাত বাসিন্দাদের তালিকায় এখন জাহ্নবীর নামও যুক্ত হলো।

জাহ্নবী কাপুর। ছবি: টুইটার

জানা গেছে, তাদের এই অ্যাপার্টমেন্টের আয়তন ছয় হাজার ৪২১ বর্গফুট। পালি হিল ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় অবস্থিত। মানি কন্ট্রোলের এক রিপোর্ট অনুসারে, গেলো অক্টোবরের ১২ তারিখে এই সম্পদের রেজিস্ট্রেশন করেছেন জাহ্নবী ও তার বাবা। 

জাহ্নবী কাপুর। ছবি: টুইটার

এদিকে গতকাল শুক্রবার (৪ নভেম্বর) মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন সিনেমা ‘মিলি’। এতে তার সাথে অভিনয় করেছেন সানি কৌশল ও মনোজ পাহওয়া। ২০১৯ সালের মালায়লাম সিনেমা ‘হেলেন’র রিমেক এটি। পরিচালনা করেছেন মাথুকুট্টি জেভিয়ার।

জাহ্নবী কাপুর। ছবি: টুইটার

এছাড়া জাহ্নবীর হাতে রয়েছে ‘বাওয়াল’ নামের আরেকটি ছবির কাজ। যেখানে তার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। 

সূত্র: ইন্ডিয়া টুডে

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //