৫২ পেরুলেও কেন টাবু একা?

৯০ এর দশকে বলিউডের জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেত্রী টাবু। তার আসল নাম তাবাসসুম ফাতিমা হাসমি। তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে একের পর এক সিনেমায় অভিনয় করে  চলেছেন তিনি। তার সমসাময়িকরা সবাই এখন অভিনয় করা কমিয়ে দিয়েছেন।

কিন্তু তিনি যেন নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন। ক্যারিয়ারের শুরু থেকেই কারও সাথে প্রতিযোগিতায় নেই তিনি। তবে ছবি বাছাই যেন সবার চেয়ে আলাদা করেছিল টাবুকে। ‘চাঁদনি বার’ থেকে ‘হায়দর’— সব ছবিতেই জাত চিনিয়েছেন অভিনেত্রী। ক্যারিয়ারে সফল, তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সেভাবে মুখ খোলেননি টাবু।

বলিউড অভিনেত্রী টাবু। ছবি: এনডিটিভি

গতকাল শুক্রবার (৫ নভেম্বর) ৫২- তে পা দিয়েছেন টাবু। তবু কেন সে একা?

এখনো কেন বিয়ে করলেন না টাবু? বিভিন্ন সময় ফিরে ফিরে এসেছে সেই প্রশ্ন, তবে কখনই এর উত্তর দেননি তিনি। অভিনেত্রীকে কেন্দ্র করে বিভিন্ন সময় নানা গুঞ্জন শোনা গেছে। কখনো অজয় দেবগন, আবার কখনো নার্গাজুন। এক বার টাবুর নাম জড়িয়েছিল প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সাথে।

বলিউড অভিনেত্রী টাবু। ছবি: ইনস্টাগ্রাম

নব্বইয়ের দশকের বিখ্যাত ছবি ‘বিজয়পথ’। সেই ছবিতে নায়ক অজয়-নায়িকা টাবু। বেশ জনপ্রিয়তা পায় তাদের ছবি, জুটি হিসেবে দর্শক পছন্দ করেন তাদের। ফের একসাথে দেখা যাবে ‘দৃশ্যম ২’-তে। সামনেই মুক্তি পাবে সেই ছবি।

বলিপাড়ায় কান পাতলে শোনা যায় টাবু ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সম্পর্কের কথা। দিব্যা ভারতী মারা যাওয়ার পর টাবুর সাথে নাকি সম্পর্কে জড়ান বলিপাড়ার এই প্রযোজক। কিন্তু খুব বেশি দিন স্থায়ী হয়নি সেই সম্পর্ক। শোনা যায়, দিব্যাকে ভুলতে পারছিলেন না সাজিদ। সেই কারণেই ভেঙে যায় এই সম্পর্ক।

বলিউড অভিনেত্রী টাবু। ছবি: ইনস্টাগ্রাম

তার ঠিক পরেই যে অভিনেতার সাথে টাবুর সম্পর্কে খবর সবচেয়ে বেশি চর্চিত, তিনি হলেন নার্গাজুন। তার সাথে টাবুর সম্পর্ক নিয়ে বেশ উত্তাল ছিল দক্ষিণী ইন্ডাস্ট্রি।

‘দৃশ্যম ২’ সিনেমার পোস্টার। ছবি: এনডিটিভি

শোনা যায়, প্রায় ১০ বছর বেশি সময় ধরে একে অপরের সাথে ছিলেন তারা। তবে একটা দীর্ঘ সময় কেটে যাওয়ার পর টাবু বুঝতে পারেন যে, নার্গাজুন তার স্ত্রীকে ছেড়ে নতুন কোনো স্থায়ী সম্পর্কে জড়াবেন না। সেই সম্পর্কেরও মৃত্যু হয়। কিন্তু, এত সব গুঞ্জনের মাঝে ২০১৭ সালে টাবু এক সাক্ষাৎকারে তার অবিবাহিত থাকার কারণ জানান। টাবু রসিকতা করে বলেন, ‘আমি অজয়ের জন্য সিঙ্গল। আমার সাথে যে পুরুষকেই কথা বলতে দেখা যেত, তাকে মারার হুমকি দিয়ে রাখত অজয়।’ আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে অজয়-টাবুর ছবি ‘দৃশ্যম ২’।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //