সমুদ্রের মাঝে উত্তাপ ছড়াচ্ছেন জাহ্নবী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ দিয়ে অভিষেকের পর তাকে আর পেছন ফিরে তাকাতে হচ্ছে না। একের পর এক প্রশংসিত সিনেমা যুক্ত হচ্ছে তার নামের পাশে। খুব অল্প সময়ে নিজের পরিচিতির সীমারেখা দারুণভাবে বিস্তৃত করেছেন তিনি।

অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

এবার এলোমেলো চুলে, বিকিনিতে লাস্য়ময়ী রূপে সামাজিক যোগাযোগমাধ্যমে ধরা দিয়েছেন নায়িকা। ছুটি কাটাতে প্রায়শই মলদ্বীপ উড়ে যান জাহ্নবী কাপুর। নির্জন এই দ্বীপ নায়িকার প্রিয় হলিডে ডেস্টিনেশনও বলা যায়। এখনো তিনি আছেন সেই প্রিয় হলিডে ডেস্টিনেশনে। উপভোগ করছেন মধুর সফর।

সমুদ্রের ধারে রিসর্টে বসে প্রকৃতির মনোরম আবহাওয়াকে উপভোগ করছেন অভিনেত্রী। নিয়ন রঙের বিকিনিতে একগুচ্ছ বোল্ড ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন এই বলি ডিভা।

অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

 নীলচে-সবুজ সমুদ্রের মাঝে নিয়ন রঙের বিকিনিতে ঝলসে উঠছেন অভিনেত্রী। তার খোলা গায়ে পিছলে যাচ্ছিল সকালের রোদ। বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরার দিকে তাকালেন নায়িকা। 

ইনস্টাগ্রামের পাতায় ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘এলোমেলো চুল, রঙিন আকাশ, নোনা বাতাস এবং অন্তহীন সমুদ্র।’ বন্ধু ওরহান আওয়াত্রামনি জাহ্নবীর ছবি দেখে প্রশংসা করে লিখেছেন, ‘মারমেইড কখনও চুলের যত্ন নেয় না।’ জাহ্নবীর ছবিতে মুগ্ধ ভক্তরা একাধিক প্রশংসামূলক মন্তব্য করেছেন।

অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

নির্জন দ্বীপে গাছগাছালির ফাঁকে কাদামাটির পথ। সেখানে পায়ে হেঁটে ছোটখাটো অভিযানও সেরে ফেলেছেন ইতিমধ্যে। 

গত বৃহস্পতিবার ৮ ডিসেম্বর)  রঙিন সমুদ্রপোশাকে ছবি শেয়ার করেছিলেন এ অভিনেত্রী। লিখেছিলেন, শেষ ২৪ ঘণ্টা দারুণ মজা হয়েছে। 

ছবিগুলি দেখে মনে হয়, জাহ্নবী একাই আছেন, আশপাশে আর কোনো বন্ধুবান্ধব বা চেনা মুখ নজরে আসেনি এখনও। সব ক’টি ফ্রেমে একাই একশো জাহ্নবী।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //