ফের প্রেমে মজেছেন দিশা

বলিউডে জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। টাইগার শ্রফের সাথে বেশ কয়েক বছরের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ালেও, গত আগস্টে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

এবার শোনা যাচ্ছে নতুন প্রেমে মজেছেন এই বলিউড সুন্দরী।

দিশা পাটানি। ছবি: ইন্সটাগ্রাম

 গতকাল রবিবার এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

দিশা পাটানি ও  আলেকজান্ডার। ছবি: ইন্সটাগ্রাম

টাইগার শ্রফের সাথে বিচ্ছেদের পর বিরহের রেশ কাটতে না কাটতেই টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে। অন্যদিকে দিশা ছিলেন নিঃসঙ্গ, বিমর্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা বিভিন্ন ছবিতেও দেখা গেছে মন খারাপের ছাপ।

দিশা পাটানি ও  টাইগার শ্রফ। ছবি: ইন্সটাগ্রাম

তবে এবার সেই নিরবতা ভেঙে কার প্রেমে মজলেন ‘বাগী ২’ অভিনেত্রী? তার নাম আলেকজান্ডার অ্যালেক্স। তার সাথেই দিশাকে হাসিমুখে দেখা গেছে বলে খুশি অনুরাগীরাও। বলিপাড়ায় গুঞ্জন, সম্পর্কে জড়িয়েছেন তারা।

দিশা পাটানি ও  আলেকজান্ডার। ছবি: ইন্সটাগ্রাম

তবে এ বিষয়ে এক সাক্ষাৎকারে আলেকজান্ডার বলেন, ‘২০১৫ সালে আমি ও দিশা একই ফ্ল্যাটে থাকতাম। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসাথে কাজ করা থেকে শুরু করে খাওয়া দাওয়া, আড্ডা— একসাথে অনেক সময় কাটিয়েছি আমরা। একসাথে শরীরচর্চাও করতাম। দিশা আমার কাছে পরিবারের মতো।’

দিশা পাটানি ও  আলেকজান্ডার। ছবি: ইন্সটাগ্রাম

বাতাসে ভাসমান প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অবশ্য বেশি কিছু ভেঙে বলতে চাননি আলেকজান্ডার। প্রেমের গুঞ্জন নিয়ে আলেকজান্ডার বলেন, ‘আমি এটা বুঝি না, লোকে এত ভেবে নেয় কেন সব কিছু? এত চিন্তার দরকার কি অন্যের জীবন নিয়ে? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //