কেন রণবীরের গালে চড় মারলেন জ্যাকলিন?

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে। ২০০ কোটি মানি লন্ডারিং মামলা, সুকেশের সাথে অন্তরঙ্গ ছবি ফাঁস, বিদেশ ভ্রমণের অনুমতি না পাওয়া— এসব নিয়ে টানা আলোচনায় এই অভিনেত্রী।

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: ইন্সটাগ্রাম

আজ শনিবার (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে জ্যাকলিন অভিনীত ‘সার্কাস’ সিনেমাটি। এ সিনেমায় তার সহশিল্পী রণবীর সিং ও বরুণ শর্মা। শুটিংয়ের সময়ে এই দুই অভিনেতাকে কষিয়ে থাপ্পড় মেরেছিলেন জ্যাকলিন। এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করে ফের আলোচনার জন্ম দিলেন এই নায়িকা।

সার্কাস সিনেমার একটি দৃশ্য। ছবি: বলিউড হাঙ্গামা

ঘটনার বর্ণনা দিয়ে জ্যাকলিন বলেন— ‘প্রথমদিনের শুটিংয়ের সময়ে আমি খুব নার্ভাস ছিলাম, শট চলছিল সেখানে রণবীর সিং এবং বরুণ শর্মাকে চড় মেরে বসি। আমি এতটাই নার্ভাস ছিলাম যে, চড় মারার অভিনয় না করে বাস্তবে কষিয়ে চড় মারি।’

জ্যাকলিন ফার্নান্দেজ ও রণবীর সিং। ছবি: বলিউড হাঙ্গামা

তার কথায় নিজের গালে হাত বুলিয়ে রণবীর বলেন, তুমি প্রায় আমার গালই ভেঙে দিয়েছিলে, যার কারণে আমার গালে বরফ লাগাতে হয়েছিল। রণবীরের কথায় রীতিমতো লজ্জায় লাল হয়ে ওঠেন এ অভিনেত্রী।

সার্কাস সিনেমার একটি দৃশ্য। ছবি: বলিউড হাঙ্গামা

উল্লেখ্য ১৯৬০ সালে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম সাড়া জাগানো কমেডি সিনেমা ‘আঙ্গুর’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘সার্কাস’। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রণবীর এবং বরুণ। রণবীরের নায়িকা চরিত্রে দেখা যাবে জ্যাকনিল ও পূজা হেগড়েকে। এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //