মানহানির মামলায় গ্রেফতার হলেন রাখি সাওয়ান্ত

বলিউডের বহুল আলোচিত সমালোচিত নায়িকা রাখি সাওয়ান্ত। অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই সমালোচনার শীর্ষে থাকেন তিনি। কখনো ড্রেস, কখনো প্রেম বা বিয়ে আবার কখনো বেফাঁস কথায় ট্রোল হয় রাখি। হয়তো এতেই স্বাচ্ছন্দবোধ করেন তিনি।

ছয় বছরের ছোট প্রেমিককে বিয়ে করে নাম পরিবর্তনসহ বিভিন্ন বিষয়ে কয়েকদিন ধরেই আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। তবে অবশেষে এর সমাধানও হয় ।

রাখি সাওয়ান্ত। ছবি: ইন্সটাগ্রাম

গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মানহানির মামলায় মুম্বাইয়ের আম্বলি থানার পুলিশের হাতে গ্রেফতার হন রাখি। এ নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে নতুন আলোচনা- সমালোচনা।

রাখি সাওয়ান্ত। ছবি: এনডিটিভি

গত বছর তার বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তাঁর অভিযোগের ভিত্তিতে রাখিকে গ্রেফতার করা হয়। শার্লিন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এ সংবাদ প্রকাশ করনে।

শার্লিন চোপড়া ও রাখি সাওয়ান্ত। ছবি: আনন্দবাজার

শার্লিন -রাখির দ্বন্দ্বের সূত্রপাত গত বছর বিগ বসের ১৬তম সিজনে সাজিদ খানের প্রবেশের পর থেকে। বিগ বসের ঘরে প্রবেশ করতেই সাজিদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে মামলা করেন শার্লিন। সাজিদের বিরুদ্ধে নানা বিতর্কিত মন্তব্যও করেন তিনি।

সাজিদ খান ও রাখি সাওয়ান্ত। ছবি: আনন্দবাজার

এসময় সাজিদের পক্ষ নিয়ে শার্লিনের বিরুদ্ধে কথা বলেন রাখি। এরপর থেকে রাখি-শার্লিনের মধ্যে শুরু হয় বাগ্‌যুদ্ধ। একর্পযায়ে শার্লিনের মন্তব্য রাখির ব্যক্তিগত জীবনে ক্ষতিকর প্রভাব ফেলছে বলে গত বছর ৫ নভেম্বর শার্লিনের বিরুদ্ধে মামলা করেন রাখির ‌আইনজীবী। তবে শার্লিনও চুপ থাকেনি নি।

রাখি সাওয়ান্ত। ছবি: ইন্সটাগ্রাম

৮ নভম্বের রাখি সাওয়ান্ত ও তাঁর আইনজীবীর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করনে শার্লিন। বিনা অনুমতিতে শার্লিনের ব্যক্তিগত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন রাখি, মামালায় এমনই অভিযোগ করেন তিনি।

যদিও গতকাল এ মামলায় অগ্রিম জামিন আবেদন  করেছিলেন রাখি কিন্তু আদালত তা নাকচ করে দেন। এ নিয়ে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি মুম্বাই পুলিশের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //