মেসি-রোনালদোর মুখোমুখি হয়ে যা বললেন অভিতাভ

রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে বসেছিল তারার হাট। ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, নেইমারদের সেই তারার মেলাতে সবার চোখ আলাদা করে আটকেছে আরেক তারকার দিকে। তিনি অবশ্য ফুটবলের কেউ নন, বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) সকালে একটি ভিডিও পোস্ট করে অমিতাভ লিখেন, ‘রিয়াদে অবিশ্বাস্য একটি সন্ধ্যা! ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমার একসঙ্গে খেলেছেন। উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত অতিথি…। পিএসজি ভার্সেস রিয়াদ সিজন… অবিশ্বাস্য!’

ভিডিওতে দেখা যায়, মাঠে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন নেইমার, এমবাপ্পে, ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসিসহ অন্য ফুটবলাররা। একে একে সবার সঙ্গে হাত মেলান অমিতাভ। তবে মেসির সামনে গিয়ে কিছুটা সময় দাঁড়িয়ে অমিতাভকে কিছু একটা বলতে দেখা যায়।

প্রিয় ফুটবলারদের সঙ্গে প্রিয় অভিনেতাকে দেখে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনাকে ঈর্ষা হয় স্যার।’

আরেকজন লিখেছেন, ‘স্যার, আপনি মেসিকে কী বলেছেন?’ যদিও এই প্রশ্নের উত্তর দেননি অমিতাভ বচ্চন।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে রিয়াদ সিজন টিমকে ৫-৪ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই ম্যাচে সর্বোচ্চ ২টি গোল করেছেন রোনালদো। এ জন্য তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরস্কার।

এছাড়া রিয়াদের হয়ে ১টি করে গোল করেন জ্যাং হুন সো ও তালিসকা। আর মেসি ছাড়া পিএসজির হয়ে গোল করেন মার্কুইনস, সার্জিও রামোস, কিলিয়ান এমবাপ্পে ও একিটিকে। পেনাল্টি মিস করা নেইমার জুনিয়র ছিলেন গোলহীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //