মুক্তির আগেই এত টাকা ভাড়ারে? ‘পাঠান’ এর জন্য নিয়ম বদল মুম্বইয়ের প্রেক্ষাগৃহে!

আর মাত্র ৩ দিন! ২৫ জানুয়ারি মুক্তি পাবে বহুল চর্চিত ছবি। ভারতের প্রেক্ষাগৃহ উপচে পড়বে ভিড়ে। আসছে ‘পাঠান’। চার বছর পর বড়পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান। ইতিমধ্যে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি এবং ছবির গান ‘বেশরম রং’ নিয়ে বিস্তর বিতর্ক চলেছে সে দেশে। ‘বয়কট পাঠান’ ট্রেন্ডও করছে সোশ্যাল মিডিয়ায়; কিন্তু তার জন্য থমকে নেই ছবির আগাম বুকিংয়ের ঝড়। হুড়মুড়িয়ে বিক্রি হচ্ছে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর টিকিট।

ফলে ছবিটি মুক্তির আগেই লক্ষ্মীলাভ হচ্ছে নির্মাতাদের। ভাড়ারে এখনও পর্যন্ত কত টাকা এসেছেন জানেন?

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রি বুকিং অর্থাৎ আগাম বুকিংয়ে টাকা উঠে গিয়েছে প্রায় ১৮ কোটি টাকা। তাও কেবল এক দিনের হিসেব। রবিবার, ২২ জানুয়ারি পর্যন্ত পাওয়া তথ্য বলছে, কেবল ভারতেই প্রথম দিনের জন্য ৩ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এই হিসেব কেবলমাত্র ‘পিভিআর’, ‘সিনেপলিস’ এবং ‘আইনক্স’ প্রেক্ষাগৃহের।

বিভিন্ন শহরে গিয়ে ছবির প্রচার করতে হয়নি ছবির তিন তারকা শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন এব্রাহামকে। রবিবার সন্ধ্যায় কিং খানের বাড়ি ‘মন্নত’-এর সামনেই ভিড় জমিয়েছেন ভক্তরা। ছবিমুক্তির আগে এভাবেই যেন প্রচার হয়ে যাচ্ছে ছবির। ভক্তদের জন্য জালঘেরা বারান্দায় এসে সকলকে ভালোবাসা জানিয়েছেন শাহরুখ।

প্রথাভঙ্গের নেপথ্য চরিত্র কিং খান। আরো একটি পালক যুক্ত হল শাহরুখের মুকুটে।বিষয়টা কি, জানার কৌতুহল হচ্ছে নিশ্চয়ই!! 

এবার ইতিহাসে নাম লেখালেন সিনে নগরীর এক প্রাচীন অভিজাত প্রেক্ষাগৃহের প্রয়োগবিধিতে।

অনেক বিরোধিতার সঙ্গে লুকোচুরি খেলে অবশেষে সে দোরগোড়ায়। মায়ানগরের যে প্রেক্ষাগৃহটি বরাবর বেলা ১২টায় যে কোনও শো শুরু করে, কোনও দিন কোনও নিয়মভঙ্গের অভিযোগ নেই তার বিরুদ্ধে, পাঠানের জন্য সেখানেও উলটপুরাণ। ২৫ তারিখ সেই প্রেক্ষাগৃহের দুয়ার খুলছে সকাল ৯টায়। ‘পাঠান’ ঢুকছে সরবে, সসম্মানে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //