আথিয়ার বিয়ের লেহেঙ্গা নিয়ে কি বললেন অনামিকা?

কয়েক বছর প্রেমের পর গতকাল সোমবার (২৩ জানুয়ারি) গাঁটছড়ায় বাধা পড়লেন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি ও ক্রিকেটার কে এল রাহুল। অভিনেতা সুনীলের খান্ডালা ফার্মহাউজে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

বিয়ের ছবি প্রকাশ করে অভিনেত্রী আথিয়া লিখেছেন, ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি। আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে বিয়ের বাঁধনে বাঁধা পড়লাম সেই বাড়িতে, যে বাড়ি আমাদের আনন্দ ও শান্তি দিয়েছে। ভালোবাসা ও কৃতজ্ঞতায় ভরপুর থেকে আপনাদের কাছে আশীর্বাদ চাইছি এই নতুন অধ্যায়ে।’

বিয়ের দিন অভিনেত্রী গোলাপি রঙের চিকনকারি কাজের লেহেঙ্গা পড়েছিলেন। লেহেঙ্গার ডিজাইন করেছেন অনামিকা খান্না। পুরোটাই হাতে বোনা ও সিল্কের ওপর জরদৌসি ও জালির কাজ করা তাতে। লেহেঙ্গার সঙ্গে একটি ভেইল আর ওড়না ছিল। ওড়নাটি অরগ্যাঞ্জা দিয়ে তৈরি। তাতে সূক্ষ্ম হাতের কাজ করা। ভোগকে দেয়া সাক্ষাৎকারে অনামিকা জানিয়েছেন, লেহেঙ্গাটি তৈরি করতে ১০ হাজার ঘণ্টা সময় লেগেছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে লেহেঙ্গাটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ১০ হাজার ঘণ্টা।

সূক্ষ্ম টুকরাটি হস্তনির্মিত, হাতে বোনা এবং জারদোজি এবং জালির কাজ নিয়ে সিল্কে তৈরি। এটিতে একটি ঘোমটা ও সিল্কের অর্গানজা দিয়ে তৈরি দোপট্টাও রয়েছে। যা জটিল হস্তকর্ম দ্বারা পরিপূর্ণ।

ডিজাইনার অনামিকা সাক্ষাৎকারে জানান, ভালোবাসার পরিশ্রম থেকে তৈরি করা হয়েছে লেহেঙ্গাটি। এতে সময় লেগেছে প্রায় ১০ হাজার ঘণ্টা। অভিনেত্রী আথিয়ার ব্যাপারে বলেন, আথিয়ার পছন্দ একদম আলাদা। তার জন্য এমন ব্যতিক্রম কিছু তৈরির ইচ্ছা ছিল। মূলত বিয়ে বলে কথা। সে খুব শক্তিশালী ব্যক্তিত্ব। আমি আশা করি সেটা তিনিও জানেন।

অনামিকা আরও বলেন, লেহেঙ্গার কোনো দিকই জোর করে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে না। এরপরও এটি অভিনব। এমন একটি মাস্টার পিস লেহেঙ্গা এটি, যা দেখে ভবিষ্যতেও বিরক্ত হবেন না আথিয়া।

এদিকে বলি অভিনেত্রীর সাজও ছিল সোজাসাপটা। ন্যুড মেকআপ, ব্লাশ পিঙ্ক আইশ্যাডো, ন্যুড পিঙ্ক লিপস্টিক, চোখে কাজলের টান। এছাড়া অলংকার হিসেবে চোকার নেকলেস, ঝোলা কানের দুল, চুড়ি, কপালে ছোট কালো টিপ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //