সাবেক প্রেমিকের কাছে ফিরেছেন জাহ্নবী

শ্রীদেবী-বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। মেধা, পরিশ্রম ও কর্মদক্ষতায় খুব অল্প সময়ে বলিউডে সুখ্যাতি অর্জন করেছেন তিনি। 

বেশ কিছুদিন ধরে জাহ্নবীর প্রেমের গুঞ্জন ভাসছিলো নেট দুনিয়ায়। সেই জল্পনার অবশ্য অবসান ঘটেছে।

জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

বলিউডে অভিনয়ের আগেই মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সাথে প্রেম করতেন জাহ্নবী। তাদের সেই সম্পর্ক ভেঙে যায়। সেই সম্পর্ক জোড়া আবার লেগেছে। সাবেক প্রেমিকের কাছেই ফিরেছেন তিনি।

জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

২০২২ সালে শোনা গিয়েছিল অর্হান আওয়াত্রামণিকে ডেট করছেন জাহ্নবী। কিন্তু সেই গুজব মিথ্যা। তারা কেবলই বন্ধু। প্রেমের লেশমাত্র নেই সেই সম্পর্কে। তাছাড়া জাহ্নবী এবং অর্হান একেবারে ভিন্ন মেরুর দুই মানুষ। যতই কথিত থাকুক, বিপরীত মেরু আকর্ষণ করে বেশি, সব ক্ষেত্রে তা হয়ত সত্য নাও হতে পারে। যেমন এই ক্ষেত্রে হয়নি।

জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

সম্প্রতি অনিল কাপুরের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত হিসেবে এসেছিলেন শিখর পাহাড়িয়া। সেই পার্টিতে জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুরের সাথে ছবি তুলেছিলেন শিখর। তাতে স্পষ্টই বোঝা গিয়েছিল, সাবেক মুখ্যমন্ত্রীর নাতিকে ফের মেয়ের প্রেমিক হিসেবে মেনে নিতে অসুবিধা নেই তার।

জাহ্নবী কাপুর। ছবি: এনডিটিভি

জাহ্নবীর ভক্ত অনুরাগী সংখ্যা নিছক কম নয়। অক্ষয় খান্নার ভাই রাহুল খান্নার ওপর ক্রাশ ছিল জাহ্নবীর। বিজয় দেবেরাকোন্ডাকেও পছন্দ করতেন তিনি। শোনা যায়, একটা সময় কার্তিক আরিয়ানকেও ডেট করেছিলেন জাহ্নবী। তবে যতই যাই হোক না কেন, জাহ্নবী আর সিঙ্গেল নন, এটাই এখন সত্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //