আমির খানের ফেরার ইঙ্গিত!

গেল বছর নভেম্বরে বিনোদন জগৎ থেকে বিরতির কথা ঘোষণা দেন বলিউড অভিনেতা আমির খান।

তিনি বলেন, ‘আমি যখন কাজ নিয়ে ব্যস্ত থাকি, অভিনয় করি তখন তার মধ্যেই হারিয়ে যাই। লাল সিং চাড্ডার পর আমার চ্যাম্পিয়ন নামক একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল। খুব ভালো গল্প, এবং স্ক্রিপ্ট ছিল। কিন্তু আমার মনে হয় আমার একটা বিরতি দরকার।

৩৫ বছর ধরে পুরোপুরি সিনেমা নিয়ে মনোযোগী ছিলাম। যা ছিল আমার আশপাশের মানুষদের প্রতি অবিচার। মনে হয় পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য, জীবনকে অন্যভাবে উপভোগের জন্য এটাই ঠিক সময়। আগামী এক-দেড় বছরের জন্য আমি অপেক্ষায় আছি, যখন আমাকে অভিনেতা হিসেবে দেখা যাবে না।’

 আমির খান। ছবি: ইন্সটাগ্রাম

এমনিতেই এ অভিনেতা সিনেমা করেন কম। দুই কি তিন বছর পর পর তার সিনেমা মুক্তি পায়। ভক্তরা মুখিয়ে থাকেন তার নতুন সিনেমা দেখার জন্য। কারণ প্রতি ছবিতেই কিছু না কিছু নতুন চমক নিয়ে হাজির হন তিনি।

তবে দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে বিরতির ঘোষণা দিলেন বলিউড নায়ক। যা তার নতুন সিনেমা দেখতে ভক্তদের অপেক্ষা আরও দীর্ঘতর করবে। আমির খানকে গত বছর শেষবার বড়পর্দায় দেখা গিয়েছে। তার শেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ গত বছরের আগস্ট মাসে মুক্তি পেয়েছিল।  ছবিটিকে ঘিরে নানা ধরনের সমালোচনাও সইতে হয়েছে তাকে। 

তবে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে এ অভিনেতার ফের ফেরার বিষয়টিকে কেন্দ্র করে। অনেকের মন্তব্য, আবারো ফিরছেন আমির। সোশ্যাল মিডিয়ায় আমিরের কয়েকটি ছবি তার ফেরার বিষয়টিকে মজবুত করে দিয়েছে। ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর থেকে আমির খান তার স্বাভাবিক লুকেই সব জায়গায় ধরা দিচ্ছেন। 

 আমির খান ও জসবির জাস্সি। ছবি:

দিল্লির একটি ইভেন্টে আমির খানকে দেখা গেল সম্প্রতি। এদিন তাকে দেখে অনেকেই চমকে ওঠেন! সাদা চুল, দাড়ি, গোঁফ দেখে অনেকেই অবাক হয়ে যান। এই লুক তিনি গত বছর থেকে রাখছেন। এই লুকে দিল্লির একটি অনুষ্ঠানে পাঞ্জাবি গায়ক জসবির জাস্সির সঙ্গে তাকে দেখা যায়।

তার এই সাজ দেখে অনেকেই সন্দেহ করছেন তবে কি তিনি আবার কোনো ছবিতে ধরা দিতে চলেছেন? আর তার জন্যই তার এই বিশেষ লুক? যদিও আমির এখনো নতুন কোনো প্রজেক্টের কথা ঘোষণা করেননি লাল সিং চাড্ডার পর। ২৭ জানুয়ারি জাস্সি টুইটারে একাধিক ছবি শেয়ার করেন আমির খানের সঙ্গে। তিনি এই ছবিগুলো পোস্ট করে লেখেন, ‘মন থেকে যিনি বড়লোক, সেই আমির খান।’ 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //