দক্ষিণী সিনেমায় পা রাখছেন জাহ্নবী

বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। স্টারকিড হলেও জাহ্নবী বলিউডে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে অভিষেক হয় এ অভিনেত্রীর। এরপর বলিউডে অনেক ছবিতে কাজ করেছেন তিনি। সাহস আর পরিশ্রমে নিজের ক্যরিয়ারে সফলতার পথে এ অভিনেত্রী।

জাহ্নবী কাপুর। ছবি: ইন্টারনেট

সম্প্রতি তাকে নিয়ে নেটপাড়ায় নতুন জল্পনার সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে খুব শিগগিরই দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। 

যদিও, বনি কাপুর তার এ বিষয়ে অস্বীকার করেছিলেন। এখন আবারও জাহ্নবীর দক্ষিণী অভিষেকের খবর সামনে আসছে। দাবি করা হচ্ছে অভিনেতা জুনিয়র এনটিআরের বিপরীতে জুটি বাঁধবেন জাহ্নবী।

জাহ্নবী কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

এক সূত্রে জানা গেছে, জাহ্নবীকে দক্ষিণের অভিনেতা জুনিয়র এনটিআর-এর বিপরীতে দেখা যাবে। এই ছবির নাম এখনও ঠিক হয়নি৷ বর্তমানে এটিকে বলা হচ্ছে ‘এনটিআর ৩০’। এই ছবিটি পরিচালনা করছেন কোরাতলা শিভা। দাবি করা হচ্ছে, এই মাসের শেষ নাগাদ প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে চালু হবে এবং মার্চ থেকে এর শুটিং শুরু হবে।

জাহ্নবী কাপুর। ছবি: এনডিটিভি

যাইহোক, মিডিয়া রিপোর্ট অনুসারে ছবির সাথে যুক্ত একটি সূত্র নিশ্চিত করেছে যে নির্মাতারা সম্প্রতি জাহ্নবীকে ছবিতে চুক্তিবদ্ধ করেছেন। তিনি শীঘ্রই জুনিয়র এনটিআরের সাথে একটি ফটোশুটের জন্য দলের সাথে যোগ দেবেন। এমনও দাবি করা হচ্ছে যে নির্মাতারা কয়েক দিনের মধ্যে এই ফটোশুট করার পরিকল্পনা করছেন।

জাহ্নবী কাপুর। ছবি: বাংলা হান্ট

বনি কাপুর যখন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জাহ্নবীর দক্ষিণে অভিষেকের একটি বিবৃতি দিয়েছেন। অন্যদিকে, একটি ইভেন্ট চলাকালীন জুনিয়র এনটিআর ভক্তদের অনুরোধ করেছিলেন তার পরবর্তী ছবি সম্পর্কে আরও আপডেট না চাইতে। অভিনেতা বলেছেন, এটি তাকে ও পুরো দলকে চাপে ফেলেছে। নতুন কিছু হলে তিনি নিজেই জানাবেন। এনটিআর কখন ফিল্মে জাহ্নবীর এন্ট্রি নিয়ে তার নীরবতা ভাঙেন তা দেখতে আকর্ষণীয় হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //