‘শেরশাহ’ জুটির বিয়ের ভিডিও ৮০ কোটিতে বিক্রি’

বলিউডে চলতি সময়ে যারা প্রেম ভালোবাসা ও কাজ দিয়ে খবরের শিরোনামে থাকেন তাদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ‘শেরশাহ’ ছবিতে শুটিং করার সময়ে তারা প্রেমে পড়েন বলে গুঞ্জন ওঠে। তবে দুজনের কেউই প্রেমের বিষয়টি নিয়ে কথা বলেননি। অবশেষে প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড এ তারকা জুটি। 

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি: এনডিটিভি

দর্শকরা যে অনস্ক্রিন জুটিকে দেখে মুগ্ধ হয়েছিল, সেই জুটি বাস্তবেও এভাবেই ধরা দেবেন কে ভেবেছিল! তবে তাদের অনস্ক্রিন ও অফস্ক্রিন রসায়ন যে জমজমাট সেটা বলাই যায়। ৭ ফেব্রুয়ারি রাজস্থানে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় তাদের। পাঞ্জাবি রীতি মেনে বিয়ে হয়েছে এই জুটির। প্রেম সপ্তাহের প্রথমদিনই তারা নতুন পথচলা শুরু করলেন। ভক্তরা অপেক্ষায় ছিলেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি দেখতে। ওই দিন ১১টার দিকে বিয়ের ছবি পোস্ট করেন নবদম্পতি। 

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি: ইন্সটাগ্রাম

রাজকীয় বিয়ের ছবি শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পার্মানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আশীর্বাদ চাই।’ একই বার্তা এলো সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্টে। বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। ছবিতে দেখা যায় কিয়ারার পরনে তখন হালকা গোলাপি রঙের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রঙের শেরওয়ানি আর মাথায় পাগড়ি।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি:  বলিউড হাঙ্গামা

বলিউডের অন্য জুটি যারা বিয়ে করেছে তাদের রেকর্ড ভেঙেছে এ জুটি। এদিন ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসেন সিদ্ধার্থ। বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই প্রথমবার প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় নবদম্পতিকে। জয়সলমের এয়ারপোর্টে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেও দিল্লি বিমানবন্দরের বাইরে একেবারে সাবেকি সাজে দেখা যায় তাদের। ৮ ফেব্রুয়ারি জয়সলমের থেকে দিল্লি চলে আসেন কিয়ারা-সিদ্ধার্থ। নববধূকে সঙ্গে নিয়ে দিল্লির বাড়িতে  পা রাখেন সিদ্ধার্থ। গৃহপ্রবেশে নববধূ সেজেছেন লাল সালোয়ার-কামিজ, সিঁথিতে সিঁদুর, হাতে বিয়ের মেহেন্দি ও হাত ভরতি চুড়িতে। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আয়োজিত হয় তাদের রিসেপশন পার্টি। গত কয়েক মাস ধরে এই বিয়ে বিয়ে নিয়ে কমচর্চা হয়নি। শেষমেশ শুভকাজটা সেরে ফেলেছে ‘শেরশাহ’ জুটি।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি: এনডিটিভি

খবর রটেছে ৮০ কোটি রুপিতে বিয়ের ভিডিও ও ছবি বিক্রি করেছেন সিড ও কিয়ারা। আমাজনে বলিউড ওয়েডিংস সিরিজেই নাকি দেখানো হবে এই বিয়ে। তবে এই নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি সিদ্ধার্থ ও কিয়ারার কাছ থেকে। এদিকে আপাতত মধুচন্দ্রিমা বাতিল করেছে নব দম্পতি। খুব শিগগির শুটিংয়ে ফিরছেন তারা। করণ জোহরের প্রযোজনায় তৈরি এক রোমান্টিক কমেডি ছবিতে জুটি বাঁধছেন কিয়ারা-সিড। ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এটি তিনটি ছবির একটি সিরিজ। প্রথম ছবির শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //