হলিউডের রায়ানের সাথে প্রেম করতে চান কারিনা

সম্প্রতি হলিউডে অভিষেক হয়েছে কারিনার। তবে অভিনয়ের মাধ্যমে নয়, বিশেষ একটি চরিত্রে কণ্ঠ দেওয়ার মাধ্যমে নিজের উপস্থিতি জানান দেবেন তিনি।

হিন্দিতে তৈরি হতে চলেছে মার্ভেলের ‘ওয়েস্টল্যান্ডার্স’। সেই অডিও সিরিজে ‘ব্ল্যাক উইডো’র চরিত্রে কণ্ঠ দেবেন কারিনা কাপুর। ‘পিটার কুইল’-এর চরিত্রে কণ্ঠ দিবেন সাইফ আলি খান।

কারিনা কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

ইতোমধ্যেই হলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ বলিউডের একাধিক তারকা। এই প্রথম হলিউডের কোনো কাজে হাত দিয়েছেন কারিনা। তবে কি পিছিয়ে পড়ছেন কারিনা?

উত্তর কারিনা বলেন, “আমি কখনও হলিউডে কাজ করতেই চাইনি। আমি এখানে সংসার পেতেছি। আমার দুই সন্তান এখনও অনেক ছোট, তাদের ছেড়ে আমি যেতেই পারব না।”

কারিনা কাপুর। ছবি: ইন্টারনেট

মার্ভেল সম্পর্কে তিনি বলেন, “শিল্পীরা এখান থেকে হলিউডে যাচ্ছেন, যদি সেখান থেকেও শিল্পীরা আমাদের দেশে আসেন কাজ করতে, তা হলে আমরা সম্মানিত হব। আমি রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চাই।” কারিনার চোখেমুখে তখন উচ্ছ্বাসের ছাপ। মার্ভেল এ দেশে আসায় খুশি কারিনা।

কারিনা কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

এক প্রসঙ্গে কারিনা জানান, সুযোগ পেলে ‘দ্য নোটবুক’ খ্যাত অভিনেতা রায়ান গসলিংয়ের সঙ্গে রুপোলি পর্দায় প্রেম করতেও রাজি তিনি। 

‘ব্ল্যাক উইডো’র চরিত্রে কাজ করার অফার পেয়ে প্রথমে স্বামী সাইফ আলি খানকে জানান কারিনা। অভিনেত্রী জানান, সাইফই নাকি তাকে উৎসাহ দিয়েছিলেন সেই চরিত্রে অভিনয়ের জন্য। সাইফ নিজেও কাজ করেছেন এই সিরিজে। মার্ভেলের সিরিজ ভারতীয় ভাষায় তৈরি হলে দেশের বহু শিল্পী বিশ্বমঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন, আশা কারিনার।

কারিনা কাপুর। ছবি: এনডিটিভি

প্রসঙ্গত, মার্ভেলের সিরিজে কারিনা কাপুরখান ও সাইফ আলী খান ছাড়াও কাজ করছেন মাসাবা গুপ্ত, প্রাজক্তা কোলির মতো নতুন প্রজন্মের অভিনেত্রীরা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //