ব্যক্তিগত মুহূর্ত লেন্সবন্দি, ক্ষুব্ধ আলিয়া

তারকাদের নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। তারকাদের লাইফ স্টাইল সম্পর্কে জানার আগ্রহ অনেকেরই। যেখানেই যায় সেখানেই ক্যামেরা নিয়ে ধাওয়া করে আলোকচিত্রীরা। যার ফলে অনেক সময় মেজাজ হারান তারকারাও। নিজের বাড়িতেও শান্তি নেই তাঁদের। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। 

আলিয়া ভাট। ছবি: ইন্সটাগ্রাম

গতকাল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে আলিয়া ভাটের একান্ত ব্যক্তিগত মুহূর্তে লেন্সবন্দি হয়েছে ফোটোশিকারিদের, তা-ও আবার নিজের বাড়িতে বসেই। বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশিত হয়েছে সেই ছবি। তাতে বেজায় ক্ষুব্ধ হন অভিনেত্রী। চিন্তিত হন মেয়ে রাহার সুরক্ষা নিয়ে। গোটা ঘটনায় আলিয়া পাশে পেয়েছেন তার ভক্তদের। সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তারাও।

আলিয়া ভাট। ছবি: ইন্সটাগ্রাম

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাচের জানলার ধারে বসে রয়েছেন অভিনেত্রী। চোখের সামনে ফোন। পরনে বাড়ির পোশাক। জায়গাটা আলিয়ার বাড়ির বৈঠকখানা। ছবিতে আলিয়া ছাড়া আর কারও দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমন অতর্কিতে লেন্সবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত।

আলিয়া ভাট। ছবি: এনডিটিভি

ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তাঁর। ক্ষোভে ফেটে পড়েন রণবীর-ঘরনি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার উপর। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!’

আলিয়া ভাট। ছবি: আনন্দবাজার

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’’ নিজের পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।

আলিয়া ভাট। ছবি: এনডিটিভি

এই ঘটনায় আলিয়া সমব্যথী অনুষ্কা শর্মা। তিনি লেখেন, ‘‘বছর দুয়েক আগে এরাই আমাদের সঙ্গেও এমন করেছিল। মানুষের গোপনীয়তা বিষয়ে কোনও সম্মান নেই এদের। একমাত্র সংবাদমাধ্যম, যারা এই কাজ করেই চলেছে।’’ এই ঘটনার নিন্দা করছেন অর্জুন কপূর, মিনি মাথুর, ঋদ্ধিমা কপূরের মতো অনেক তারকাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //