আলিয়ার নতুন লুকে মজেছে নেটদুনিয়া

মা হওয়ার ব্যস্ততা সামলে কাজে ফিরেছেন  বলিউডের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট। বর্তমানে করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আলিয়া। মা হওয়ার পর এটি আলিয়ার প্রথম ছবি। করণ জোহরের হাত ধরে এবছর বড় পর্দায় ফিরছেন তিনি। গতবছর পর পর মেগাহিট ছবি দিয়েছেন তিনি। 

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার দৃশ্যে আলিয়া ভাট এবং রণবীর সিং। ছবি: এনডিটিভি

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শেষ গানের শ্যুটিং চলছে কাশ্মীরে। সেখানেই অবস্থান করছেন আলিয়া। সেখানে লাল পোশাকে কাজল নয়না আলিয়ার ছবি মনে ঝড় তুলেছে অনুরাগীদের। 

আলিয়া এবং রণবীর সিং-এর জুটি বরাবরই পছন্দের দর্শকদের। প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে কাশ্মিরের মাটিতে পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। 

লাল পোশাকে কাজল নয়না আলিয়ার ছবি মনে ঝড় তুলেছে অনুরাগীদের। এর আগেই করণ জোহর ছবি মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার প্রসঙ্গে বলেছেন, ছবির শেষে একটি রোম্যান্টিক গানের কাজ বাকি রয়েছে, আলিয়ার মাতৃত্বকালীন ছুটির পরেই সেটা শেষ হবে। ইতিমধ্যেই সেই কাজ শেষের পথে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার ট্রেইলার। ছবি: এনডিটিভি

আলিয়া এবং রণবীর সিংহের জুটি বরাবরই দর্শকদের পছন্দের। প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে কাশ্মীরের মাটিতে পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। অনুরাগীদের ক্যামেরাবন্দি ছবিতেই করণ, আলিয়া ও রণবীরকে একটি ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। অনুরাগীদের তোলা সেই সব ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। করণ জোহর বলেন, স্পেশাল ট্রিবিউট এই গানটিতে আলিয়ার লুকটি শ্রীদেবীর আইকনিক 'চাদঁনি' লুক থেকে অনুপ্রাণিত হয়ে নেওয়া হয়েছে।

আলিয়া ভাট। ছবি: ইন্সটাগ্রাম

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল 'রকি অউর রানী কি প্রেম কাহানি'। তারপরে তা পিছিয়ে যায় এপ্রিল মাসে। তবে শেষ পর্যন্ত এই বছর জুলাই মাসের ২৮ তারিখে মুক্তি পেতে চলেছে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। নিজেদের সোশ্যাল মিডিয়ায় এ কথা পোস্ট করে জানিয়েছেন আলিয়ারা।

'গঙ্গুবাঈ' বক্সঅফিসে দারুণ সাফল্য পায়। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে আলিয়ার 'ডার্লিংস'।  অপর দিকে রণবীর সিংহের '৮৩' যতটা প্রচার পেয়েছিল ততটা সাফল্য পায়নি। তাই 'রকি অউর রানি কি প্রেম কাহিনি' নিয়ে আশাবাদী রণবীরও। উল্লেখ্য, এই বছরই হলিউডে 'হার্ট অফ স্টোন' ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া।

রণবীর সিং। ছবি: ইন্টারনেট

প্রসঙ্গত বেশ কিছুদিন অবসরের পর আবার বড় পর্দায় পরিচালনায় ফিরছেন করণ জোহর। নতুন এই রোম্যান্টিক ছবিতে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া এবং রণবীর। তবে এঁদের ছাড়াও এই ছবিটিতে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী জয়া বচ্চন, ধর্মেন্দ্র এবং শাবানা আজমিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //