ব্রেকআপের পর থেকেই সারার পতন

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন সারা আলি খান। একই বছর মুক্তি পায় সারা অভিনীত ব্যবসা সফল সিনেমা সিম্বা। এই সিনেমার মাধ্যমে অল্প সময়েই আলোচনায় আসেন তিনি।

সারা আলি খান। ছবি: এনডিটিভি

কিন্তু ২০২০ সালেই তার ক্যারিয়ার ছন্দ পতন হতে থাকে। লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ ও ২০২১ সালে মুক্তি পাওয়া ‘আতরাঙ্গি রে’ তিনটি সিনেমাই ফ্লপ হয়। এদিকে ‘লাভ আজ কাল’ সিনেমায় কাজ করতে গিয়ে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সারা। যখন তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়, ঠিক তখনই বেজে ওঠে বিচ্ছেদের সুর। এরপর করণ জোহর তাদের ব্রেকআপের খবরটি নিশ্চিত করেন। 

প্রেমে ভাঙন ও সিনেমায় ফ্লপের কারণে সামাজিকমাধ্যমে অনবরত ট্রলের শিকার হয়েছিলেন সারা। তবে মানুষের নিন্দা সারা আলি খানকে সেভাবে প্রভাবিত করেনি। কারণ তিনি ব্যক্তিগত জীবনেই ছিলেন মানসিক অবসাদে।

সারা আলি খান। ছবি: এবিপি

এ প্রসঙ্গে সারা বলেন, যখন আপনি জানেন যে, ট্রলিং আপনার প্রাপ্য বা যখন সত্যিই খারাপ সময় আসে, তখন ইন্টারনেটে যা ঘটতে থাকে, তা ব্যক্তিজীবনের তুলনায় কিছুই না। আপনি যখন দুঃখী, ক্লান্ত, ভীত বা নার্ভাস হন, তখন অন্য মানুষ আপনাকে নিয়ে কী বলছে, তাতে কিবা যায় আসে!

সারা আরো বলেন, ২০২০ আমার জীবনের সবচেয়ে বাজে সময়। এটা শুরু হয়েছিলো ব্রেকআপ দিয়ে। এরপর ক্রমশ আরো খারাপ হয়েছে। এটা সত্যিই খুব খারাপ বছর ছিলো এবং বেশিরভাগ তীক্ত অভিজ্ঞতা হয়েছে ইন্টারনেটে।

সারা আলি খান। ছবি: ইন্টারনেট

কিন্তু থেমে নেই তার কাজ। নীরবেই একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন সারা। বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে সারার হাতে। এর মধ্যে একটি হলো ‘গ্যাসলাইট’। এতে তার সঙ্গে আছেন বিক্রান্ত মাসে। এটি আগামী ৩১ মার্চ একটি ওটিটি প্ল্যাটফর্ম মুক্তি পাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //