শিল্পার ওপরে কেন চটেছেন নেটিজেনরা

তারকাদের নিয়ে বরাবরি কৌতূহলের শেষ নেই। তাদের জীবন যাপন ও ব্যক্তিগত কর্মকাণ্ডে নজর রাখে সবাই। অসচেতনতায় এদিক ওদিক হলেই সমালোচনায় পড়তে হয় তাদের। তেমনি এবার শিল্পা শেঠিকে নিয়ে শুরু হয়েছে সমালোচনা। এবার ধর্ম নিয়ে ট্রলের মুখে পড়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি।

শিল্পা শেঠি। ছবি: এনডিটিভি

গতকাল মঙ্গলবার (৭ মার্চ) ছিল হিন্দু সম্প্রদায়ের অন্যতম বিশেষ উৎসব দোল খেলা। দোলের আগের দিন ‘হোলিকা দহন’র মাধ্যমে অশুভ শক্তিকে বিদায় জানানো হয়, যাকে বাংলায় বলা হয় ন্যাড়াপোড়া।

প্রতি বছর অভিনেত্রী শিল্পার বাড়িতে বড় আয়োজনেই পালন করা হয় হোলি উৎসব। আগের দিনের ‘হোলিকা দহন’র প্রথাও পালন করা হয় বেশ ঘটা করে। আর এ প্রথা পালন করতে গিয়েই সমালোচনার তোপে পড়েছেন অভিনেত্রী।

গত সোমবার (৬ মার্চ) ইনস্টাগ্রামে ন্যাড়াপোড়া পালনের একটি ভিডিও পোস্ট করেন শিল্পা। ওই ভিডিওতে দেখা যায়, নিজের বাড়িতে পরিবারের সঙ্গে মজা করে হোলিকা দহন পালন করছেন তিনি।

শিল্পা শেঠি। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

তবে শিল্পার সংস্কারি সত্ত্বার থেকে নেটিজেনদের নজর অভিনেত্রীর পায়ের দিকে বেশি। শিল্পাকে জুতো পরে অশুভ বিদায়ের রীতি পালন করতে দেখে রীতিমতো অভিনেত্রীর ওপরে চটেছেন নেটিজেনরা।

আর এতেই ওই পোস্টের নিচে নেতিবাচক মন্তব্যের ঝড় তুলেছেন নেটপাড়ার তথাকথিত ধর্মপ্রাণ মানুষেরা। একের পর এক প্রশ্ন ছুঁড়েছেন অভিনেত্রীর দিকে। একজন লিখেছেন, ‘পায়ে জুতো কেন?’ কেউ মন্তব্য করেছেন, ‘হিন্দু ধর্মে বাঁশ পোড়ানো নিষিদ্ধ।‘ আবার অনেকেই বলেছেন, ধর্মীয় রীতি পালনের আগে জুতো খোলার নিয়ম রয়েছে, জানেন না?’

শিল্পা শেঠি। ছবি: ইন্সটাগ্রাম

তবে নেটিজেনদের এসব মন্তব্যের কোনো জবাব দেননি শিল্পা। বরং সবাইকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

খবর: ইন্ডিয়ান এক্সপ্রেস

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //