নতুন রোগে আক্রান্ত বিগ বি

সময় ভালো যাচ্ছে না বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের। নতুন আরও একটি রোগ বাসা বেধেছে তার শরীরে। এ কারণে অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। পায়ের পাতা মাটিতে ফেলতে পারছেন না, একরকম হাঁটাচলা বন্ধ। সোশ্যাল মিডিয়ায় একটি ব্লগে নিজেই এই হেলথ আপডেট শেয়ার করেছেন বিগ বি।

ব্লগে জানিয়েছেন, পাঁজরের চোট খুব বেশিই ভোগাচ্ছে, অসহ্য যন্ত্রণা হচ্ছে। তার ওপর নতুন সমস্যা দেখা দিয়েছে শরীরে, এর জন্যও অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। তার কথায়, পায়ের পাতার ক্যালাসের নিচে ফোসকা পড়েছে।

চলতি মাসের শুরুর দিকেই হায়দ্রাবাদে ‘প্রোজেক্ট কে’-র শুটিংয়ে পাঁজরের কার্টিলেজ ভাঙেন তিনি। চোট সারতে বেশ সময় লাগবে বলে আগেই জানিয়েছিলেন অভিনেতা। চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখছেন বিগ বি।

এই ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব শিগগির কাটিয়ে উঠবেন বলে আত্মবিশ্বাসী অভিনেতা। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে অমিতাভের। গত ৬ মার্চ অমিতাভের এই দুর্ঘটনার খবর সামনে আসতেই হইচই পড়ে যায়। চোট পাওয়ার পর হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে নেওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বাইয়ে ফেরেন অভিনেতা। আপাতত সম্পূর্ণ বিশ্রামে আছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //