ওটিটিতে মুক্তি পেল শাহরুখের ‘পাঠান’

নির্ধারিত দিনের অনেক আগেই ওটিটিতে আসছে শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত বক্স অফিসে ইতিহাস সৃষ্টিকারী ছবি ‘পাঠান’, গেল সপ্তাহে এমনটাই শোনা গিয়েছিল।

সেই গুঞ্জনই সত্য হলো। বুধবার (২২ মার্চ) সকালে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ঘোষণা এলো, ইতোমধ্যেই ওটিটি জায়ান্ট অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হয়েছে ‘পাঠান’ ছবিটি। যেখানে পোস্টের ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘পাঠানের পার্টি এখন’।

জানা গেছে, হিন্দি সহ তামিল ও তেলেগুতে ওটিটিতে স্ট্রিমিং হয়েছে ‘পাঠান ছবিটি। যেখানে সিবিএফসির বাদ দেওয়া বিতর্কিত দৃশ্যও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

মুক্তির প্রথম ধাপেই ১০০০ কোটি রুপি আয় করেছে কিং খানের ‘পাঠান’। বিশ্বব্যাপী এই আয় ১২২ মিলিয়নেরও বেশি। হিন্দি ছবির ইতিহাসে ‘দঙ্গল’কে হার মানিয়েছে ‘পাঠান’র এই আয়।

এতদিন ১০০০ কোটি রূপি আয় করা একমাত্র বলিউড ছবি ছিল আমির খানের ‘দঙ্গল’। এছাড়াও দক্ষিণই ছবি হিসেবে প্রভাসের ‘বাহুবলী ২’, রামচরণ-জুনিয়র এনটিআর জুটির ‘আরআরআর’ এবং যশের ‘কেজিএফ ২’ ১০০০ কোটির মাইলফলক ছুঁয়েছিল।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে। সিনেমায় শাহরুখ ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে রয়েছেন সালমান খান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //