কেন রোজা ভেঙে ফেললেন রাখি

সারা বছর জুড়ে কেনো না কোনো বিষয় নিয়ে আলোচনা সমালোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। মূলত নিজেকে আলোচনার শীর্ষে রাখতেই পছন্দ করেন বলিউডের এ অভিনেত্রী।

প্রেমিক আদিল খান দুরানিকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন রাখি। বর্তমানে স্বামীর সঙ্গে মনোমালিন্য চললেও ধর্মের ব্যাপারে এখনো আগের অবস্থানেই রয়েছেন তিনি।

রাখি সাওয়ান্ত। ছবি: এনডিটিভি

এবছর রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করছেন রাখি। ঘটা করে ইফতারের ভিডিও প্রকাশ করেছিলেন কিছুদিন আগে। এবার সেই রাখিই জনসম্মুখে রোজা ভেঙে ফেললেন!

গতকাল শুক্রবার (৩১ মার্চ) এমনই এক চিত্র ধরা পড়ল বিমানবন্দরে। দুপুরবেলা সবুজের ওপর সাদা ফুলছাপ শার্ট আর সাদা প্যান্টে ধরা দিলেন রাখি। চোখে রোদচশমা। আলোকচিত্রীরা তাকে ঘিরে ধরতেই রাখি বলে উঠলেন, ‘রোজা ভেঙে গেল! আমার রোজা ভেঙে গেল!’ কিন্তু কেন? জিজ্ঞাসা করতেই চমকপ্রদ জবাব দেন রাখি।

রাখি সাওয়ান্ত। ছবি: ইন্সটাগ্রাম

রোজা ভাঙার কারণ জিভ বের করে দেখালেন রাখি। দেখা গেল, তার মুখে চুইংগাম। বললেন, ‘রোজা ভেঙে গেছে, কারণ আমি ভুল করে চুইংগাম চিবিয়ে ফেলেছি!’

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে আসে রাখি ও আদিলের বিয়ের খবর। এরপর ধর্ম বদলে নাম পরিবর্তন করে রাখেন ‘ফাতিমা’। ইসলামি রীতিতে হিজাব-বোরকা পরতেও দেখা যায় তাকে। তখন জানিয়েছিলেন, স্বামী ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা রেখেই নাকি ওই সিদ্ধান্ত নেন অভিনেত্রী। মাস ঘুরতে না ঘুরতেই চিড় ধরে রাখি ও আদিলের সম্পর্কে। শারীরিক নির্যাতন, পরকীয়া ও প্রতারণার অভিযোগে আদিলের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। সেই অভিযোগের জেরেই আপাতত জেলে রয়েছেন আদিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //