নন্দিনী চরিত্র নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

বিশ্ব জুড়ে দাপিয়ে ব্যবসা করেছিল ‘পোন্নিয়িন সেলভান-১’। গত ২৮ এপ্রিল মুক্তি পেল এই ছবির দ্বিতীয় ভাগ ‘পোন্নিয়িন সেলভান-২’। পোন্নিয়িন সেলভান-২ সিনেমায় ঐশ্বরিয়ার রাজকীয় লুক নজর কেড়েছিল আগেই। পোন্নিয়িন সেলভান-২-এর মুক্তির আগে মঙ্গলবার এক প্রেস কনফারেন্সে হাজির হন অভিনেত্রীসহ এই ছবির সকল অভিনেতা-অভিনেত্রী।

ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: বলিউড হাঙ্গামা

মঙ্গলবার ওই প্রেস কনফারেন্সে ঐশ্বরিয়া সালমানের বিপরীতে অভিনীত ১৯৯৯ সালের হিট সিনেমা হাম দিল দে চুকে সনম নিয়েও কথা বলেন। সিনেমায় নন্দিনী চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সিনেমাটি নির্মাণ করেছিলেন সঞ্জয় লীলা বানশালি। দীর্ঘ ২৩ বছর পর আবারও নন্দিনী চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। ভারতের ঐতিহাসিক চোল সাম্রাজ্যের আত্মত্যাগের ঘটনা নিয়ে নির্মাতা মণিরত্নম নির্মাণ করেছেন ‘পোন্নিয়িন সেলভান-২’। 

এই সিনেমাতেও ঐশ্বরিয়ার চরিত্রের নাম নন্দিনী। সিনেমাটিতে দুই শক্তিশালী মহিলার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। ২০২২ সালে ‘পোন্নিয়িন সেলভান-১’ মুক্তি পেয়েছিল। আর সোমবার (২৮ এপ্রিল) মুক্তি পেয়েছে ‘পোন্নিয়িন সেলভান-২’। 

ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: ইন্সটাগ্রাম

ঐশ্বরিয়া জানান যে এই ছবির জন্য তিনি আজীবন কৃতজ্ঞ। নন্দিনী চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন যে, পরিচালক মণিরত্নম তার গুরু। তার সঙ্গে পোন্নিয়িন সেলভানে নন্দিনীর মতো শক্ত চরিত্রে কাজ করা আশীর্বাদ ছিল। প্রথম চলচ্চিত্রটি বিশ্বব্যাপী ৫০০ কোটি টাকারও বেশি আয় করেছিল। দ্বিতীয় চলচ্চিত্রটিও বক্স অফিসে ভালো পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে। 

এটি প্রথম দিনেই ভারতে ৩০ কোটির বেশি আয় করেছে এই ছবি। বিশ্বজুড়ে এখন অবধি আয় ৪০ কোটি। ছবিটির প্রথম ভাগ বক্স অফিসে সাফল্য পাওয়ার পরেই দ্বিতীয় ভাগের মুক্তির দিনক্ষণ ঘোষণা করে দিয়েছিলেন নির্মাতারা। এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ভালোই উন্মাদনা দেখা যাচ্ছে।

ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: এনডিটিভি

ইতোমধ্যে যারা এই ছবিটি দেখে ফেলেছেন, সেই সব সিনেপ্রেমীদের  একাংশ ‘পিএস ২’-কে এসএস রাজামৌলির ‘বাহুবলি-২’ ছবির থেকেও এগিয়ে রাখছেন। টুইটারে এ ধরনের বহু পোস্ট চোখে পড়ছে। নেটপাড়ার মতে, ‘পোন্নিয়িন সেলভান-২’-ই দেশের আসল গর্ব। ভারতীয় সংস্কৃতিকে সুন্দরভাবে বড়পর্দায় তুলে ধরেছে ছবিটি। এর কাছে ‘বাহুবলি-২’ কিছুই না। মণি রত্নমের ছবিতে তারকাদের পাশাপাশি রয়েছে এ আর রহমানের সংগীত। তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় এবং হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে এ সিনেমাটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //