শাহরুখ খানের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ চ্যাটিং ফাঁস

২০২১ সালে মাদক সেবন এবং সংগ্রহে রাখার অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আটক হোন শাহরুখ পুত্র আরিয়ান খান। সে দলের নেতৃত্বে ছিলেন এনসিবির সাবেক জোনাল (পশ্চিম) ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। সে সময় ছেলেকে ছাড়াতে সমীরের দ্বারস্থ হয়ে হোয়াটসঅ্যাপে কী কী অনুরোধ করেছিলেন, সম্প্রতি তার মধ্য থেকে দশটি বার্তা ফাঁস হয়েছে। শাহরুখ সমীরকে লিখেছিলেন-

আপনি যেমন আপনার সন্তানকে ভালোবাসেন, আমিও আমার ছেলেকে ভালোবাসি। দুই বাবার অনুভূতির এ জায়গাটা বাইরে থেকে আসা কোনো মেঘে ঢাকতে দেবেন না।

আমি খুব ভদ্র একজন মানুষ। আপনার এবং এ সিস্টেমের ওপর যেন আমার বিশ্বাসটা টিকে থাকে। সেটি ভেঙে যেতে দেবেন না সমীর।

বাবা হিসাবে আমায় হেরে যেতে দেবেন না। আমি সংবাদমাধ্যমের কাছে যাইনি। আমি কোনো মন্তব্য করিনি বিষয়টি নিয়ে। আমি আপনার ভালো দিকটিতে ভরসা রেখেছি।

আমি আপনার কাছে আমার এবং আমার পরিবারের হয়ে দয়া ভিক্ষা চাইছি। জেলে অন্য আসামিদের সঙ্গে থাকার মতো ভবিষ্যৎ আমার ছেলের প্রাপ্য নয়। দয়া করে হৃদয় দিয়ে ভাবুন। আমি ভিক্ষা চাইছি আপনার কাছে।

আপনার সঙ্গে এক মিনিট কথা বলতে পারি, প্লিজ! আমি জানি এটা হয়তো অফিসিয়ালি অনুচিত, হয়তো পুরোপুরিভাবেই নিয়ম বিরুদ্ধ কাজ, কিন্তু বাবা হিসাবে যদি আমি আপনার সঙ্গে কথা বলতে পারতাম। প্লিজ।

আরিয়ানকে দয়া করে জেলে ভরবেন না, এটা ওর স্পিরিটকে একদম ভেঙে দেবে।

আপনি যে আমার কথা ভেবে ব্যক্তিগতভাবে এত কিছু বললেন। আমি নিশ্চিত করব ও (আরিয়ান) এমন একজন মানুষ হয়ে উঠবে যাকে নিয়ে আমি আর আপনি দুজনেই গর্ব করব।

আমি কথা দিচ্ছি এ দুর্ঘটনা ওর জীবনের একটা ইতিবাচক টার্নিং পয়েন্ট হবে। এ দেশের প্রয়োজন দায়িত্বশীল এবং সৎ নতুন প্রজন্মের, যারা দেশকে এগিয়ে নিয়ে যাবে সঠিক পথে। আমি, আপনি নিজেদের দায়িত্ব পালন করেছি, এবার সেটা নতুন প্রজন্মকে করে দেখাতে হবে। ভবিষ্যতের জন্য তাদের গড়ে তোলাটা কিন্তু আমার-আপনার হাতে।

প্লিজ ওদের একটু বোঝান, আমার ছেলেকে বাড়ি নিয়ে যেতে দিন। আমি আর কী বা বলব, শুধু ভিক্ষা চাইতে পারি। আপনি তো আমার আচরণ দেখেছেন। আপনি যা করছেন আমি তার বিরুদ্ধে নই। বিশেষত আপনি যখন বলেছেন, আরিয়ানকে আপনি নিজের মনে করে ওকে একটা ভালো মানুষ হিসাবে গড়তে চাইছেন। আমি এমন কিছু করিনি যাতে আমার ছেলেকে শুধরানোর এ প্রক্রিয়ায় আপনার অসুবিধা হয়।

ঈশ্বর আপনার মঙ্গল করুন। আপনি যখনই ডাকবেন, আমি নিজে যাব। আমি আপনাকে জড়িয়ে ধরব। আপনি দয়া করে জানান, কখন সুবিধা হবে। আপনার প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //